Dhanush-Aishwaryaa Divorce: ১৮ বছরের দাম্পত্যে ইতি, বিবাহ বিচ্ছেদের পথে ঐশ্বর্য-ধনুষ

রজনীকান্তের প্রাক্তন জামাই ধনুষ ও মেয়ে ঐশ্বর্য এদিন টুইটারে বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা জানান।

Updated By: Jan 18, 2022, 01:37 PM IST
Dhanush-Aishwaryaa Divorce: ১৮ বছরের দাম্পত্যে ইতি, বিবাহ বিচ্ছেদের পথে ঐশ্বর্য-ধনুষ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: নাগা চৈতন্য ও সামান্থার ডিভোর্সের ধাক্কা সামলে উঠবার আগেই আলাদা হল আরও এক তারকা দম্পতির পথ। রজনীকান্তের প্রাক্তন জামাই ধনুষ ও মেয়ে ঐশ্বর্য (Aishwaryaa R Dhanush) এদিন টুইটারে বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা জানান।১৮ বছর ধরে বিবাহত জীবনে থাকার পর আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন ধনুষ ও ঐশ্বর্য।  

সোমবার রাতে সকলকে চমকে দিয়ে বিচ্ছেদের ঘোষণা সারলেন দক্ষিণী সুপারস্টার ধনুষ। অভিনেতা লেখেন, ''বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। ঐশ্বর্য ও আমি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আলাদা থেকে সময় নিয়ে নিজেদের চিনতে চাই আমাদের সিদ্ধান্তকে সম্মান দিন। ব্যক্তিগত পরিসরেই ব্যাপারটা নিয়ে ভাবতে চাই। ওম নমঃশিবায়।''

আরও পড়ুন, Kashmera Shah: শিশুশিল্পীর সঙ্গে 'আপত্তিকর দৃশ্যে' কাশ্মীরা, মহিলা কমিশনের অভিযোগে বাদ দৃশ্য

অন্য়দিকে, রজনীকান্ত কন্যা লেখেন, ‘এই পোস্টের জন্য আলাদা কোনও ক্যাপশনের দরকার নেই প্রয়োজন তোমাদের ভালোবাসা’। ২০০৪ সালের ১৮ নভেম্বর রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যর সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন ধনুষ। দুই ছেলে যাত্রা ও লিঙ্গার বাবা-মা এই প্রাক্তন তারকা দম্পতি।  ‘ভাই রাজা ভাই’, ‘৩'-র মতো ছবির পরিচালক ঐশ্বর্য। অন্যদিকে গত দেড় দশক ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম লিডিং সুপারস্টার ধনুষ।

কিন্তু ১৮ বছর দাম্পত্য জীবনের পর এমন কী হল যে তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেন? সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। রজনীকান্তও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। তবে এই খবরে মর্মাহত ধনুষ ও ঐশ্বর্যের অনুরাগীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.