Johnny Depp: জ্যাক স্প্যারো হয়ে পর্দায় ফেরার জন্য জনি ডেপকে ২৫৩৫ কোটি টাকার অফার ডিজনির?

জনি ডেপ তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জিতেছেন। ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্সে ছয় সপ্তাহব্যাপী চলে সেই ট্রায়াল। 

Updated By: Jun 26, 2022, 07:31 PM IST
Johnny Depp: জ্যাক স্প্যারো হয়ে পর্দায় ফেরার জন্য জনি ডেপকে ২৫৩৫ কোটি টাকার অফার ডিজনির?

নিজস্ব প্রতিবেদন: গত কয়েক সপ্তাহ জনি ডেপের(Johnny Depp) জীবনে বয়ে গেছে অনেক ঝড়। তিনি তাঁর প্রাক্তন স্ত্রী অভিনেত্রী অ্যাম্বার হার্ডের(Amber Heard) বিরুদ্ধে মানহানির মামলা লড়ছিলেন আর তা নিয়েই উত্তাল ছিল সিনেদুনিয়া। এখন যেহেতু অভিনেতা ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা জিতেছেন, তিনি এখন তাঁর কেরিয়ার ফিরে পেতে মরিয়া হয়ে উঠেছে। একটি সাম্প্রতিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুসারে, ডিজনি(Disney) অভিনেতার কাছে ক্ষমা চেয়ে একটি চিঠি পাঠিয়েছে, সঙ্গে পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান-এ জ্যাক স্প্যারো(Jack Sparrow in Pirates of the Caribbean) হিসাবে ফিরে আসার জন্য ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব দিয়েছে। জনি জনপ্রিয় এই  সিনেমা ফ্র্যাঞ্চাইজির মোট পাঁচটি ছবিতে জ্যাক স্প্যারোর চরিত্রে অভিনয় করেছেন।

জনি ডেপ তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জিতেছেন। ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্সে ছয় সপ্তাহব্যাপী চলে সেই ট্রায়াল। অভিনেতা তাঁর প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে একটি অপ-এড সংক্রান্ত মানহানির মামলা করেছিলেন, যা ২০১৮ সালে ওয়াশিংটন পোস্টে প্রকাশিত হয়েছিল। যেখানে জনির প্রাক্তন স্ত্রী অ্যাম্বার নিজেকে গার্হস্থ্য হিংসার শিকার বলে বর্ণনা করেছিলেন। যা জনি ডেপের কেরিয়ারকে মারাত্মকভাবে প্রভাবিত করেছিল। এর জেরে সিনেমায় অফার পাচ্ছিলেন না অভিনেতা। ফ্যান্টাস্টিক বিস্ট থ্রি এবং পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান-এর মতো সিনেমাগুলি তাঁকে হাতছাড়া হয়। সম্প্রতি জনি মানহানির মামলা জিতে যাওয়ার পর, ভক্তরা ডিজনিকে অভিনেতার কাছে ক্ষমা চাওয়ার আবেদন জানায় সোশ্যাল মিডিয়ায়।

একটি অস্ট্রেলিয়ান সাইট Poptopic.com-র খবর অনুযায়ী,ইতিমধ্যেই ডিজনি জনির কাছে ক্ষমা চেয়ে একটি চিঠি পাঠিয়েছে। শুধু তাই নয়, পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান-এ জ্যাক স্প্যারোর চরিত্রে ফেরার জন্য ঐ প্রযোজনা সংস্থা তাঁকে ভারতীয় মুদ্রায় ২৫৩৫ কোটি অফার করেছে, এমনটাই খবর। প্রকাশনার ঘনিষ্ঠ একটি সূত্র বলেছে, "আমি জানি ঐ সংস্থা তাঁকে খুব আন্তরিকতার সঙ্গে একটি চিঠি ও একটি উপহারের ঝুড়ি পাঠিয়েছে। তবে আমি নিশ্চিত নই যে জনি কীভাবে এই অফার গ্রহণ করেছেন। কিন্তু আমি আপনাকে যা বলতে পারি তা হল প্রযোজনা সংস্থা ইতিমধ্যে জ্যাক স্প্যারোকে নিয়ে একটি চলচ্চিত্রের খসড়া তৈরি করেছে - তাই তাঁরা খুব আশাবাদী যে জনি তাদের ক্ষমা করবেন এবং তাঁর আইকনিক চরিত্র হিসাবে ফিরে আসবেন।"

তবে অভিনেতা বা তাঁর টিমের পক্ষ থেকে এর কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। প্রকৃতপক্ষে, খবরটি সন্দেহজনক বলে মনে করা হচ্ছে কারণ ডিজনির দেওয়া পরিমাণ (২৫৩৫ কোটি টাকা) জনি ডেপ মানহানির বিচারে যে পরিমাণ অর্থ উল্লেখ করেছেন তার কাছাকাছি। সম্প্রতি জনি বলেছিলেন যে তিনি ততক্ষন পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান-এ জ্যাক স্প্যারো হিসাবে ফিরে আসবেন না যতক্ষন তাঁকে ৩০১ মিলিয়ন ডলারের মতো বিশাল কিছু পারিশ্রমিক দেওয়া হয়।

আরও পড়ুন: Ritabhari Chakraborty Birthday: 'আমার বাচ্চারাই আমার জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ',কেমন কাটল ঋতাভরীর জন্মদিন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.