Ranveer Singh-এর ইনস্টাগ্রাম স্টোরিতে বাংলার লোকশিল্পী Dipannita Acharya, এই গানই এখন নায়কের প্লেলিস্টের প্রথমে

দীপান্বিতার গানেই মজেছেন রণবীর সিং। 

Updated By: Sep 19, 2021, 11:06 AM IST
Ranveer Singh-এর ইনস্টাগ্রাম স্টোরিতে বাংলার লোকশিল্পী Dipannita Acharya, এই গানই এখন নায়কের প্লেলিস্টের প্রথমে

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর সিং(Ranveer Singh) তাঁর ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে ট্যাগ করেছেন বাংলার লোকশিল্পী দীপান্বিতা আচার্যকে (Dipannita Acharya), শেয়ার করেছেন তাঁর লেখা ও সুর করা গান 'স্বপন' (Shwapon)। গানটি গেয়েছেনও দীপান্বিতা নিজেই। তাঁর সঙ্গে এই গানে ব়্যাপ গেয়েছেন স্লো চিতা (Slow Cheeta)। আসলে রণবীর সিংয়ের মিউজিক লেবেল ইঙ্কইঙ্ক (IncInk) থেকে রিলিজ হয়েছে এই গান, যা প্রথম থেকেই জায়গা করে নিয়েছে অভিনেতার পছন্দের তালিকায়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামেও সেই ভিডিয়ো পোস্ট করেছেন রণবীর। ক্যাপশনে লিখেছেন, স্বপ্ন সত্যি হওয়ার গল্প বলে এই গান। 

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে দীপান্বিতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ''গত বছর লকডাউনেই এই গানের অফার পাই। রণবীরের সিংয়ের মিউজিক লেবেল শুনে প্রথমে চমকেই গিয়েছিলাম। তারপর ওরা আমায় স্লো চিতার (Slow Cheeta) ব়্যাপ গানটি পাঠায় আর তাঁর সঙ্গে আমাকে একটি বাংলা গান লিখতে ও সুর করতে বলে। প্রথমে আমি এই প্রজেক্টে কাজ করতে চাইনি। কারণ এর আগে আমি একটি মাত্রই গান লিখেছিলাম। পরে অনুষ্কা মানচান্দানি আমায় সাহস দেয় এবং আমার ছেলে তোজোর উৎসাহেই এই গানের জন্য রাজি হই।''

আরও পড়ুন:Bigg Boss OTT: Shamita-কে টেক্কা দিয়ে গ্রান্ড ফিনালেতে শেষ হাসি হাসলেন Divya

মুক ও বধির মানুষদের কাছে সুর পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছেন রণবীর। তাঁর মিউজিক লেবেল থেকে মুক্তিপ্রাপ্ত প্রতিটি গানেরই ভিডিও তৈরি হয় সাইন ল্যাঙ্গুয়েজে। এই ভিডিয়োটিও তৈরি হয়েছে সেভাবেই। গানটি আগেই মুক্তি পেয়েছিল অনলাইনে। কিন্তু রণবীরের ব্যক্তিগত পছন্দের এই গান আবারও নতুন করে লঞ্চ করেছেন তিনি।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.