Bigg Boss OTT: Shamita-কে টেক্কা দিয়ে গ্রান্ড ফিনালেতে শেষ হাসি হাসলেন Divya

 দ্বিতীয় স্থান পান নিশান্ত ভাট এবং এই প্রতিযোগিতায় তৃতীয় স্থান পেয়েছেন শমিতা শেট্টি।

Updated By: Sep 19, 2021, 12:49 AM IST
Bigg Boss OTT: Shamita-কে টেক্কা দিয়ে গ্রান্ড ফিনালেতে শেষ হাসি হাসলেন Divya

নিজস্ব প্রতিবেদন: প্রথম থেকেই জনপ্রিয়তায় এগিয়ে ছিলেন মডেল অভিনেতা দিব্যা আগরওয়াল (Divya Agarwal)। অবশেষে বিগ বসের ঘরে শেষ হাসি হাসলেন তিনিই। দর্শকের ভোটে তিনিই হলেন বিগ বস ওটিটির(Bigg Boss OTT) প্রথম বিজয়ী। এদিন তাঁর হাতে বিগ বসের ট্রফি তুলে দেন সঞ্চালক করণ জোহার (Karan Johar), সঙ্গে নগদ পঁচিশ লক্ষ টাকা। দ্বিতীয় স্থান পান নিশান্ত ভাট(Nishant Bhatt) এবং তৃতীয় স্থানে শেষ করেছেন শমিতা শেট্টি (Shamita Shetty)।

ফিনালের মাঝেই টাকায় ভরা স্যুটকেস নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান প্রতীক সহেজপাল(Pratik Sahejpal)। বিগ বস ১৫-র(Bigg Boss 15) প্রথম নিশ্চিত প্রতিযোগী ঘোষণা করা হয় প্রতীককে। পাশাপাশি বিগ বস ওটিটি-র বিজয়ী দিব্যা আগারওয়াল সরাসরি জায়গা করে নেন বিগ বস ১৫ প্রতিযোগিতায়। পাঁচ ফাইনালিস্টের মধ্যে চতুর্থ স্থানে শেষ করেছেন রাকেশ বাপাট(Raqesh Bapat)। 

আরও পড়ুন-Koel Mallick: বৃষ্টির দিনে ছেলের সঙ্গে খেলায় মত্ত নায়িকা, ভালোবাসা জানালেন Abir

এবছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। শনিবার সেই শোয়ের গ্রান্ড ফিনালেতে ছিল নানা চমক। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া জিসুজা। প্রথমদিন থেকেই আলোচনার শীর্ষে ছিল এই শো। এই শোয়ের বিশেষ চমক ছিল কানেকশন। একে অপরের সঙ্গে সম্পর্ক স্থাপন করার খেলায় সত্যি সত্যিই একে অপরের প্রেমে পড়ে যান রাকেশ ও শমিতা, এমনটাই খবর। শনিবার শেষ হল ওটিটির পর্ব। শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৫। আবারও সঞ্চালকের ভূমিকায় সলমন খান(Salman Khan)। প্রতীক ও দিব্যার পাশাপাশি বিগ বসের ঘরে আর কোন কোন তারকাকে দেখা যাবে, সেই তালিকার দিকেই তাকিয়ে বিগ বসের ফ্যানেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)