Raj Chakraborty Health Update: মূত্রনালিতে সংক্রমণ! হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তী, এখন কেমন আছেন পরিচালক-বিধায়ক?

Raj Chakraborty: সোমবার সকালে মধুমিতা সরকারের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছিল চিন্তা। মঙ্গলবার সকালে ফের এক খবরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বাইপাসের ধারে এক হাসপাতালে ভর্তি ব্যারাকপুরের বিধায়ক ও পরিচালক- প্রযোজক রাজ চক্রবর্তী। কী হয়েছে তারকার? এখন কেমন আছেন রাজ?

Updated By: Apr 18, 2023, 01:53 PM IST
Raj Chakraborty Health Update: মূত্রনালিতে সংক্রমণ! হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তী, এখন কেমন আছেন পরিচালক-বিধায়ক?

Raj Chakraborty Health Update, TMC MLA, Director, Subhashree Ganguly, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন রাজ চক্রবর্তী। এই খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন রাজের ফ্যানেরা। তাহলে কী গরমে কোনও কারণে অসুস্থ হয়ে পড়েছেন পরিচালক নাকি অন্য কোনও অসুস্থতা?  এরই মাঝে শোনা যায়, বেশ কয়েকদিন ধরেই নাকি শরীরটা ভালো নেই রাজের। সেই কারণেই কী ভর্তি হতে হল হাসপাতালে?

আরও পড়ুন-Ileana D'Cruz: মা হতে চলেছেন ইলিয়ানা ডিক্রুজ, সন্তানের বাবা ক্যাটরিনার ভাই!

রাজকে ফোনে না পাওয়া গেলেও তাঁর সহকারী জানান, ‘ এত চিন্তার কোনও কারণ নেই। রাজদা সম্পূর্ণ ভাল আছে। প্রতি বছরই ফুল চেকআরপের জন্য হাসপাতালে ভর্তি হন দাদা। এ বারেও আর অন্য কোনও কারণ নেই। রাজদাকে আগামিকাল অর্থাৎ বুধবারেই হাসপাতাল থেকে ছেড়ে দেবে। এ বারে খালি মূত্রনালিতে অল্প ইনফেকশন ধরা পড়েছে। তবে বাড়াবাড়ি কিছু নয়। একদম ঠিক আছে দাদা।’ মঙ্গলবার সকাল থেকে চিন্তায় পড়ে যান রাজের শুভাকাঙ্খীরা। তবে এখন ভালোই আছেন তিনি। এই খবর জেনে চিন্তামুক্ত হবেন ফ্যানেরা।

সোমবার সকাল থেকেই রাজের স্ত্রী শুভশ্রীর সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু তাঁর আর রাজের লাভি ডাভি ছবিতেই ভর্তি। একের পর এক ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘তুমিই আমার সবকিছু’। এই ব্যাপারে শুভশ্রী সংবাদমাধ্যমকে জানান, ‘পরিস্থিতি নিয়ন্ত্রণে। চিন্তার কোনও কারণ নেই। বড় ধরনের কোনও অসুস্থতার সম্মুখীন হননি রাজ’। অতএব পরিস্থিতি উদ্বেগজনক নয়। প্রতি বছর নিয়মমাফিক টেস্টের জন্য হাসপাতালে ভর্তি হন তিনি।

আরও পড়ুন- Week 4 | Daily Cartoon | সোমান্তরাল | বাড়ি তার বাংলা!

সম্প্রতি আবার প্রলয়ের শ্যুটিং শেষ করলেন পরিচালক। আপাতত চলছে ডাবিংয়ের কাজ। এরমাঝেই পয়লা বৈশাখে নয়া খবর সামনে আসে। অনেকদিন পরে এসভিএফের সঙ্গে কাজ করতে চলেছেন রাজ। এসভিএফ ও জিও স্টুডিয়োর যৌথ প্রযোজনায় একটি পুরোদস্তুর কমারশিয়াল ছবি বানাবেন পরিচালক রাজ চক্রবর্তী। তবে  এর আগেই খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে ‘আবার প্রলয়’ নিয়ে আসবেন রাজ। এই সিরিজে প্রযোজকের আসনে রয়েছেন শুভশ্রী। ছবির পাশাপাশি বিধায়ক হিসাবেও নিজের দায়িত্ব পালনের পুরো চেষ্টা করেন তিনি। প্রায়শই রাজনৈতিক নানা কর্মকাণ্ডে দেখা যায় তাঁকে। এছাড়া সব অনুষ্ঠানে স্ত্রী ও পুত্র ইউভানের সঙ্গে সময় কাটাতে দেখা যায় রাজকে। সবমিলিয়ে সব দিক ব্যালান্স করেই চলেন তিনি। এহেন রাজের অসুস্থতায় ফ্যানেরা চিন্তিত হয়ে পড়েন। তবে চিন্তার কারণ হয়ে খুব শীঘ্রই পুরোদমে কাজ শুরু করে দেবেন বিধায়ক- পরিচালক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.