Disha-Tiger-র গাড়ি আটকালো মুম্বই পুলিস, কিন্তু কেন?

 লকডাউন বিধি অমান্য করার কারণেই মুম্বইয়ের বান্দ্রা সংলগ্ন ব্যান্ডস্ট্যান্ড এলাকায় দিশা-টাইগারের গাড়ি আটকানো হয়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 2, 2021, 05:28 PM IST
Disha-Tiger-র গাড়ি আটকালো মুম্বই পুলিস, কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন : গাড়ি নিয়ে রাস্তায় বের হয়ে বিপত্তি। বি-টাউনের লাভবার্ড টাইগার শ্রফ ও দিশা পাটানির গাড়ি আটকালো মুম্বই পুলিস।  জানা যাচ্ছে, মঙ্গলবার লকডাউন বিধি অমান্য করার কারণেই মুম্বইয়ের বান্দ্রা সংলগ্ন ব্যান্ডস্ট্যান্ড এলাকায় দিশা-টাইগারের গাড়ি আটকানো হয়।

পুলিস সূত্রে খবর,  টাইগার বসেছিলেন পিছনের সিটে। আর চালকের পাশে বসেছিলেন দিশা। মঙ্গলবার জিম থেকে বের হয়ে ব্যান্ডস্ট্যান্ড এলাকায় গাড়ি করে ঘুরে বেড়াচ্ছিলেন তাঁরা। তখনই তাঁদের গাড়ি আটকানো হয়। যদিও আধার কার্ড সহ অন্যান্য কাগজপত্র দেখার পরই ছেড়ে দেওয়া হয় দিশা ও টাইগারকে। 

আরও পড়ুন-স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় YouTuber জীতু জান

প্রসঙ্গত, দিশা পাটানির সঙ্গে টাইগার শ্রফের প্রেম বি-টাউনে এখন ওপেন সিক্রেট। যদিও দিশা বা টাইগার কেউই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন না। দিশা ও টাইগারের কথায়, তাঁরা শুধুই ভালো বন্ধু।  তবে শুধু টাইগার নয়, অভিনেতার মা আয়েশা শ্রফ ও বোন কৃষ্ণ শ্রফের সঙ্গেও দিশার সম্পর্কে বেশ ভালো। দিশার বিভিন্ন পোস্টে কমেন্ট করতেও দেখা যায় তাঁদের। গত মার্চে টাইগারের জন্মদিনে তাঁর পরিবারের তরফে আয়োজিত প্রাইভেট ডিনার পার্টিতেও হাজির ছিলেন দিশা। এখন শুধুই সিলমোহর লাগার অপেক্ষায় টাইগার-দিশার সম্পর্ক।

আরও পড়ুন-১৩ দিনের ছেলের সঙ্গে আলাপ করালেন শ্রেয়া ঘোষাল