স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় YouTuber জীতু জান

বিয়ের দুমাসের মাথায় উদ্ধার ঝুলন্ত দেহ....

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 2, 2021, 04:41 PM IST
স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় YouTuber জীতু জান

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় ইউটিউবার জীতু জান, ওরফে জীতেন্দ্র। রবিবার, গভীর রাতে জীতু জানকে গ্রেফতার করে মুম্বইয়ের ভান্ডুপ থানার পুলিস। 

পুলিস সূত্রে খবর, জীতু জানের বাড়ি থেকেই তাঁর স্ত্রী কোমল আগরওয়ালের দেহ উদ্ধার করা হয়। বিয়ের পর থেকে তাঁরা একসঙ্গেই থাকতেন। প্রাথমিক ভাবে পুলিস দুর্ঘটনাজনিত কারণে মৃত্যুর মামলা দায়ের করে। পরে কোমলের মা ও বোনের অভিযোগের ভিত্তিতে জীতু জানের বিরুদ্ধে আত্নহত্যায় প্ররোচনা সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিস। জানা যাচ্ছে, ইউটিউবার জীতু জানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪, ৩২৩, ৩০৬, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন-১৩ দিনের ছেলের সঙ্গে আলাপ করালেন শ্রেয়া ঘোষাল

মৃত কোমল আগরওয়ালের মায়ের অভিযোগ, মাত্র কয়েকমাসের পরিচয়ের পর গত মার্চে বাড়ি থেকে পালিয়ে জীতু জানকে বিয়ে করেছিল তাঁর মেয়ে। বিয়ের পর থেকেই বাড়ির কাজকর্ম করা নিয়ে কোমলের উপর অত্যাচার চালাত জীতু। বিষয়টি কোমল নিজের মা ও বোনকে জানালে তাঁদের সঙ্গেও যোগাযোগ বন্ধ করে দেওয়া হয় বলে অভিযোগ।  বোন প্রিয়ার অভিযোগ, জীতুই অত্যাচার করে কোমল আগরওয়ালকে মেরে ফেলেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ভান্ডুপ থানার পুলিস।