সুশান্তের ম্যানেজার দিশার মৃত্যুর গোপন কারণ জানেন বন্ধু রোহন, জিজ্ঞাসাবাদের দাবি বিজেপির

৮ জুনের পার্টিতে কী হয়েছিল, রোহন সবকিছু জানেন বলে দাবি নীতিশ রানের 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 18, 2020, 11:21 AM IST
সুশান্তের ম্যানেজার দিশার মৃত্যুর গোপন কারণ জানেন বন্ধু রোহন, জিজ্ঞাসাবাদের দাবি বিজেপির
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​দিশা সালিয়ানের বন্ধু রোহন রাই সব জানেন। ৮ জুনের পার্টিতে কী হয়েছিল, সে বিষয়ে রোহনকে জিজ্ঞাসা করা হলে সমস্ত তথ্য সামনে চলে আসবে। এবার এমনই দাবি করলেন বিজেপি বিধায়ক নীতিশ রানে।

আরও পড়ুন  : দেশের অর্থনীতিতে আপনার ভূমিকা কতটা? শিবসেনার সঞ্জয় রাউতের বিরুদ্ধে চটলেন কঙ্গনা

তিনি বলেন, দিশা সালিয়ানের মৃত্যুর বিষয়ে মুখ খুলছেন না রোহন রাই। সমস্ত কিছু জেনে বুঝেও রোহন কেন মুখ খুলছেন না, তা নিয়ে প্রশ্ন তোলেন নীতিশ রানে। পাশাপাশি রোহনকে সিবিআইয়ের জিজ্ঞাসা করা উচিত বলেও দাবি করেন রানে। দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার ঘটনার যোগ রয়েছে বলে দাবি করেন নীতিশ রানে। সেই কারণেই রোহন রাই মুখ খুলতে ভয় পাচ্ছেন। ফলে রোহনকে পুলিসের নিরাপত্তা দেওয়া উচিত বলেও দাবি করেন বিজেপির ওই নেতা। ৮ জুনের পার্টিতে কী হয়েছিল, রোহন নিজে সব দেখেছেন। ওইদিন দিশা সালিয়ানের সঙ্গে যা যা হয়, রোহন নিজের চোখে সবকিছু প্রতক্ষ্য করেছিলেন বলেই প্রকাশ করতে ভয় পাচ্ছেন বলে মন্তব্য করেন নীতিশ রানে।

আরও পড়ুন  : জন্মদিনের শুভেচ্ছায় করণকে পালটা ধন্যবাদ মোদীর, কঙ্গনাকে নিয়ে মশকরা নেট জনতার

৮ জুন জুহুর একটি পার্টিতে হাজির হন দিশা সালিয়ান। কাছের বন্ধুদের সঙ্গে ওইদিন পার্টি করেন দিশা। সুশান্তের প্রাক্তন ম্যানেজারের সেই পার্টিতে হাজির হন তাঁর বন্ধু রোহন রাইও। তবে দিশার মৃত্যুর পর থেকে রোহন রাইকে এখনও পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি কোনও বিষয়ে।

প্রসঙ্গত, ৮ জুনের পার্টির মধ্যে দিশা সালিয়ানের শ্লীলতাহানি করা হয়। পার্টির মাঝে দিশা সেই সব কথা ফোন করে সুশান্তকে জানান। ৮ জুনের পার্টিতে শিবসেনার কে হাজির ছিলেন, যাঁকে আড়াল করার চেষ্টা করা হচ্ছে বলে প্রশ্ন তোলেন নীতিশ রানে। যা নিয়ে শুরু হয়ে যায় জোর বিতর্ক।