Ditipriya Roy: হিন্দি অ্যান্থোলজিতে দিতিপ্রিয়া, জুটিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়

দিতিপ্রিয়ার(Ditipriya Roy) সঙ্গে দেখা যাবে অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে(Abhishek Banerjee)। এই ছবিতে ভাই বোনের চরিত্রে দেখা যাবে তাঁদের। সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি এই ছবি।  

Updated By: Apr 26, 2022, 02:06 PM IST
Ditipriya Roy: হিন্দি অ্যান্থোলজিতে দিতিপ্রিয়া, জুটিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: হিন্দিতে প্রথম বব বিশ্বাস ছবিতে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া রায়। এবার এক হিন্দি অ্যান্থোলজিতে দেখা যাবে তাঁকে। পরিচালক বৃন্দা মিত্রের ছবি ‘স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’। বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত হয়ে তিনটি ছোট গল্পকে এক সুতোয় বুনেছেন পরিচালক। সেখানেই একটি গল্পে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। 

দিতিপ্রিয়ার(Ditipriya Roy) সঙ্গে দেখা যাবে অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে(Abhishek Banerjee)। এই ছবিতে ভাই বোনের চরিত্রে দেখা যাবে তাঁদের। সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি এই ছবি।  পাতাললোক ওয়েবসিরিজের পর হাতোড়া ত্যাগীর চরিত্রে নজর কেড়েছিলেন অভিষেক। গত বছর সেপ্টেম্বরেই এই ছবির শুটিং হয়েছে মুম্বইয়ে। তবে সে সময় পরিচালকের নাম ছাড়া আর কোন তথ্যই শেয়ার করতে চাননি দিতিপ্রিয়া। সম্প্রতি এই ছবির পোস্টার পোস্ট করেন নায়িকা। তিনি ক্যাপশনে লিখেছেন,'গ্রহণ,ক্ষমা,পুনরায় শুরু করা। বাস্তব জীবনের অভিজ্ঞতা থেকে তৈরি এই মাইক্রো অ্যান্থোলজি। তিনটি গল্প রয়েছে এখানে।'

এর আগেও হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু এই প্রথম পুরোদস্তুর মুম্বইয়ের টিমের সঙ্গে কাজ করলেন তিনি। নেটফ্লিক্সে (Netflix) 'স্টোরিজ বাই রবীন্দ্র নাথ টেগোর' (Stories by Rabindra Nath Tagore) সিরিজে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া। 'বব বিশ্বাস' (Bob Biswas) ছবিতেও অভিনয় করেছেন। ৬ মে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’।

.