অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয়, বলিউডের ছবিতে ছোটপর্দার রাসমণি

 সুজয় ঘোষ কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষের ছবি 'বব বিশ্বাস'-এ দেখা যাবে দিতিপ্রিয়াকে। 

অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয়, বলিউডের ছবিতে ছোটপর্দার রাসমণি

নিজস্ব প্রতিবেদন : পর্দার রাণী রাসমণি এবার বলিউডের ছবিতে। খোদ অভিষেক বচ্চনের সঙ্গে এবার বড়পর্দায় দেখা যাবে ছোটপর্দার 'রাসমণি'কে। খ্যতনামা পরিচালক সুজয় ঘোষ কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষের ছবি 'বব বিশ্বাস'-এ দেখা যাবে দিতিপ্রিয়াকে। 

কিছুদিন আগে 'বব বিশ্বাস' ছবির শ্যুটিংয়ে কলকাতায় এসেছিলেন অভিষেক বচ্চন। রাইটার্স থেকে হাওড়া ব্রিজ, কলকাতার বিভিন্ন অংশে শ্যুটিং করতে দেখা গিয়েছে অভিষেককে। এই ছবির শ্যুটিং করেছেন দিতিপ্রিয়া রায়ও। বব বিশ্বাসের মেয়ের বন্ধুর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। ছবির জন্য রাণী রাসমণির চিরপরিচিত সাদা শাড়ি ছেড়ে মিনি স্কার্ট, টপ পরেছেন দিতি। চুলে হাইলাইটও করিয়েছেন। 

আরও পড়ুন-জন্মদিনে প্রেম আর বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মনামী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ছবির শ্যুটিংয়ের অভিজ্ঞতা দারুণ বলেই Zee ২৪ ঘণ্টাকে জানিয়েছেন দিতিপ্রিয়া। ছবির জন্য বেশ খানিক্ষণ সময়ও জুনিয়র বচ্চনের সঙ্গে তিনি কাটিয়েছেন বলেই জানাচ্ছেন দিতি। তবে ছবি প্রসঙ্গে এর থেকে বেশিকিছু এখনই বলতে নারাজ অভিনেত্রী। প্রসঙ্গত 'বব বিশ্বাস' ছাড়াও বাংলা ছবি 'অভিযাত্রিক' ছবিতে অপুর স্ত্রী অপর্ণার ভূমিকাতেও দেখা যাবে দিতিপ্রিয়াকে। ইতিমধ্যেই অপর্ণা লুকেও সিনেমাপ্রেমীদের প্রশংসা পেয়েছেন তিনি। তবে ছবির কাজের পাশাপাশি 'সোনার সংসার'-এর জন্য রিহার্সালও করছেন জোর কদমে। পাশাপাশি সামনেই পরীক্ষা তাই পড়াশোনার দিকেও কিছুটা নজর দিতে হচ্ছে দিতিপ্রিয়াকে। 

আরও পড়ুন-'তোমার চোখের দিকে তাকিয়ে গোটা জীবন কাটিয়ে দিতে পারি', রাজের জন্মদিনে লিখলেন শুভশ্রী