প্রধানমন্ত্রীর উদ্যোগকে সমর্থন, দীপাবলিতে গ্রামীণ ভারতের পাশে থাকার বার্তা অঙ্কিতার

দীপাবলি আসতে এখনও বেশ কয়েকটাদিন বাকি। তার আগেই দীপাবলির কথা মাথায় রেখে একটি বিশেষ ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। যেখানে তিনি সকলকে গ্রামীণ ভারতের ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 6, 2020, 07:10 PM IST
প্রধানমন্ত্রীর উদ্যোগকে সমর্থন, দীপাবলিতে গ্রামীণ ভারতের পাশে থাকার বার্তা অঙ্কিতার

নিজস্ব প্রতিবেদন : দীপাবলি আসতে এখনও বেশ কয়েকটাদিন বাকি। তার আগেই দীপাবলির কথা মাথায় রেখে একটি বিশেষ ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। যেখানে তিনি সকলকে গ্রামীণ ভারতের ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করেছেন। 

গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ীদের আর্থিক উন্নয়নের জন্য 'অখিল ভারতীয় গ্রাহক পঞ্চায়েত' উদ্যোগে একটি বিশেষ আন্দোলন চলছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সেই উদ্যোগের সমর্থনেই মুখ খুললেন অঙ্কিতা। সকলকে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, '''অখিল ভারতীয় গ্রাহক পঞ্চায়েত'-এর উদ্যোগে স্থানীয়দের সেবায় একটা আন্দোলন চলছে। আমি এই আন্দোলনকে পুরোপুরি সমর্থন করছি। আমি চাই, সবার দীপাবলি খুব ভালো কাটুক। তার জন্য আপনাদের কী করতে হবে জানেন? ওনারা যে ছোট ছোট জিনিসপত্র বানান, সেগুলি ওনাদের থেকে কিনুন। ওনারা যে ফুলঝুরি, পটাকা, মিষ্টি বানান, সেগুলি কিনুন। তাতে ওনাদের কাছে টাকা পৌঁছবে, ওনাদেরও দীপাবলি ভালো কাটবে।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অঙ্কিতা অবশ্য মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রামে, টুইটারে বিভিন্ন কিছু পোস্ট করতে থাকেন। সম্প্রতি 'করওয়া চৌথ'-এর সাজেও বেশকিছু ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। আবার কখনওবা তিনি বাবার জন্মদিন সেলিব্রেশনের ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন। সুশান্তের মত্যুর পরও সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন অঙ্কিতা।

.