পুরনো ছবি শেয়ার করলেন শাহরুখ খানের স্ত্রী গৌরী, চমকে দিলেন ভক্তদের

পুরনো ছবি শেয়ার করে ভক্তদের চমকে দেন শাহরুখ 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 6, 2020, 06:46 PM IST
পুরনো ছবি শেয়ার করলেন শাহরুখ খানের স্ত্রী গৌরী, চমকে দিলেন ভক্তদের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : পুরনো ছবি শেয়ার করলেন গৌরী খান। নিজের ২০০৭ সালের ছবি শেয়ার করলেন কিং খানের স্ত্রী। যেখানে প্রিন্টেড স্কার্টের সঙ্গে ধূসর রঙের টপ পরতে দেখা যায় গৌরীকে। প্রিন্টেড স্কার্টের সঙ্গে ধূসর রঙের টপের সঙ্গে হাই বুটস পরতে দেখা যায় শাহরুখ পত্নীকে। নিজের সেই পুরনো ছবি শেয়ার করে ভক্তদের চমকে দেন গৌরী খান। কেউ কি তাঁর এই ছবি দেখে চিনতে পারছেন কি না বলেও প্রশ্ন তোলেন সুপারস্টার পত্নী।

এদিকে সবে সবে ৫৫-তে পড়েছেন শাহরুখ খান। নিজের ৫৫ বছরের জন্মদিনে দুবাইতে রয়েছেন বলিউডের বাদশা খান। আইপিএলের জন্যই নিজের ৫৫ বছরের জন্মদিন দুবাইতে কাটাচ্ছেন বলে জানান গৌরী। 

ফলে এই প্রথম শাহরুখ খানের জন্মদিনে মন্নতের বাইরে দেখা যায়নি কোনও ভিড়। পাশাপাশি এবার আর ভক্তরা যাতে শাহরুখের মন্নতের বাইরে ভিড় না জমান, সে বিষয়েও প্রত্যেকে সতর্ক করে দেন শাহরুখ খান।

অন্যদিকে শিগগিরই ফের শাহরুখকে বড় পর্দায় দেখা যাবে বলে খবর। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ছবি পাঠান দিয়ে কামব্যাক করছেন শাহরুখ। এই সিনেমায় শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন এবং জন  আব্রাহাম। বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে সলমন খানকেও। কবে থেকে শুরু হচ্ছে পাঠানের শ্যুটিং, সে বিষয়ে জানা যায়নি কিছু।

.