Diwali 2022: ভূমির দিওয়ালি পার্টিতে তারকার হাট, রইল অ্যালবাম

ইতিমধ্যেই বলিউডে শুরু দিওয়ালি সেলিব্রেশন। সামনে এল ভূমি পেডনেকরের দিওয়ালি পার্টির কিছু মুহূর্ত। সোনালি সাবেকি পোশাকে বিশেষ নজর কেড়েছেন দুই স্টার কিড সুহানা খান এবং নাইসা দেবগন। দেখামাত্রই বিন্দুমাত্র সময় নষ্ট না করে ফ্রেমবন্দি করেন পাপারাৎজিরা। এছাড়াও ক্যামারায় ধরা দিয়েছেন অভিনেতা রাজকুমার রাও ও তাঁর স্ত্রী পত্রলেখা, তারকা জুটি রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি। 

Updated By: Oct 22, 2022, 07:09 PM IST
Diwali 2022:  ভূমির দিওয়ালি পার্টিতে তারকার হাট, রইল অ্যালবাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সারা দেশ জুড়ে দীপাবলি উদযাপনের তোড়জোড় তুঙ্গে। তবে ইতিমধ্যেই বলিউডে শুরু সেলিব্রেশন। তারকারা এখন দীপাবলি সেলিব্রেশনের মুডে। ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টির পর এবার সামনে এল ভূমি পেডনেকরের দিওয়ালি পার্টির কিছু মুহূর্ত। শুক্রবার রাতে মুম্বইতে অভিনেত্রীর বাড়িতে বসেছিল চাঁদের হাট। যেহেতু দিওয়ালি তাই স্বভাবতই এই পার্টির থিম পোশাক ছিল সাবেকিয়ানা। রাত বাড়ার সঙ্গে সঙ্গে বি-টাউনের তারকারা ভিড় জমান ট্র্যাডিশনাল পোশাকে। তবে সোনালি সাবেকি পোশাকে বিশেষ নজর কেড়েছেন দুই স্টার কিড সুহানা খান এবং নাইসা দেবগন।  

কাজল এবং অজয় দেবগনের কন্যা নাইসা সেই পার্টিতে হাজির হয়েছিলেন তাঁর বান্ধবীদের সঙ্গে। খোলা চুলে নো মেক-আপ লুকে ক্যামেরাবন্দি হলেন নাইসা। সোনালী রঙের স্ট্র্যাপি ব্লাউজের সঙ্গে ম্যাচিং জমকালো লেহেঙ্গা ও ওড়নায় তাঁকে অপরূপ সুন্দর লাগছিল। ডিপ নেকলাইন ব্লাউজের সঙ্গে কোনও নেকলেস না পরে শুধুমাত্র মানানসই কানের দুলেই চমৎকার মানিয়েছে কাজলকন্যাকে। তাঁকে দেখামাত্রই বিন্দুমাত্র সময় নষ্ট না করে ফ্রেমবন্দি করেন পাপারাৎজিরা। কাচবন্ধ গাড়িতে হাসিখুশি মেজাজেই ধরা দিলেন নাইসা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নাইসার মতোই তাক লাগিয়ে দিয়েছেন কিং খান ও গৌরী খানের কন্যা সুহানা। লেহেঙ্গা নয়, তিনি চমক দেখিয়েছেন সোনালি শাড়িতে। দাদা আরিয়ান খানের সঙ্গে দিওয়ালি পার্টিতে আসেন তারকাকন্যা। তবে ক্যামেরায় ধরা পড়েননি শাহরুখপুত্র। এদিন শাড়ির সঙ্গে সুহানা বেছে নিয়েছেন ম্যাচিং ডিপ ভি নেক ব্লাউজ। রেট্রো বান,  নো মেকাপ লুক ও এমারেল্ড গয়নায় তাঁর থেকে চোখ ফেরানো দায়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নাইসা, সুহানা মতোই এদিনের পার্টিতে একসঙ্গে দেখা যায় অভিনেতা রাজকুমার রাও ও তাঁর স্ত্রী পত্রলেখাকে। বিয়ের পর এটাই তাঁদের প্রথম দিওয়ালি। তাঁদের পোশাকে ছিল রঙমিলান্তি। টুইনিং করে বেগুনি রঙের ট্র্যাডিশনাল ড্রেস পরেছিলেন যুগলে। রাজকুমার সাদা পায়জামার সঙ্গে বেগুনি সাদা স্ট্রাইপ দেওয়া কুর্তা ও পত্রলেখা পরেছিলেন বেগুনি রঙের সিফন সিক্যোয়েন্স শাড়ি, সঙ্গে বেছে নিয়েছেন ওয়েস্টার্ন স্টাইলের অফ শোল্ডার ব্লাউজ, আর সঙ্গে মাননসই হিরের গয়না। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ভূমির দিওয়ালি পার্টিতে দেখা মিলল আর এক সেলেব তারকা জুটি রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির। লাল ইন্দো-ওয়েস্টার্ন ড্রেসের সঙ্গে ভারী ঝুমকো পরেছিলেন রাকুল আর জ্যাকির পরনে ছিল অফ্-হোয়াইট রঙের পাজামা-পাঞ্জাবি, সঙ্গে ছিল জহর কোট। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আর সবাইকে টেক্কা দিয়ে ছক্কা মেরেছেন হোস্ট নিজেই। মাল্টিকালারের লেহেঙ্গার সঙ্গে স্প্যাগেটি চোলিতে তাক লাগিয়েছেন অভিনেত্রী, সঙ্গে বেছে নিয়েছেন আফগান জুয়েলারি। নায়িকার সঙ্গে ছিলেন তাঁর বোন সমীক্ষা পেডনেকর। তিনি বেছে নিয়েছিলেন রুপোলী রঙের লেহেঙ্গা। সবমিলিয়ে ভূমির দিওয়ালি পার্টি হয়ে উঠেছিল তারকার হাট।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.