Raj Chakraborty on Mamata Banerjee: ‘লতা-সচিনের মতো মমতাকেও ভগবান পাঠিয়েছেন’, রাজের মন্তব্যে সমালোচনার ঝড়

Raj Chakraborty on Mamata Banerjee: শুক্রবার বিকেলে উত্তর ২৪ পরগণার বনগাঁ খেলাঘর ময়দানে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিজয়া সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সেই মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে ব্যারাকপুরের তৃণমূল কংগ্রেসের বিধায়ক রাজ চক্রবর্তী মমতা বন্দ্যোপাধ্যায়কে লতা মঙ্গেশকর, সচিন তেন্ডুলকরের সঙ্গে তুলনা করেন।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 22, 2022, 06:28 PM IST
Raj Chakraborty on Mamata Banerjee: ‘লতা-সচিনের মতো মমতাকেও ভগবান পাঠিয়েছেন’, রাজের মন্তব্যে সমালোচনার ঝড়

Raj Chakraborty on Mamata Banerjee, মনোজ মন্ডল: কখনও ভগিনী নিবেদিতা কখনও রানি রাসমণির সঙ্গে তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা টানেন তৃণমূলের সদস্যরা। তা নিয়ে বিতর্কও কম হয়নি। এবার সেই তালিকায় নয়া নাম ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। শুক্রবার বিকেলে বনগাঁ খেলাঘর ময়দানে তৃণমূলের সাংগঠনিক জেলার পক্ষ থেকে বিজয়া সম্মিলনীতে বক্তৃতা দিতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে সচিন তেন্ডুলকর ও লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করেন রাজ। তা নিয়েই শুরু হয়েছে নয়া বিতর্ক। রাজ চক্রবর্তীর মন্তব্য নিয়ে সমালোচনার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

বছর ঘুরতেই পঞ্চায়েত নির্বাচন, রাজ্য তৃণমূল কংগ্রেসের নির্দেশে পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করা হয়েছে। জেলায় জেলায় বিজয়া সম্মিলনী করতে নির্দেশ দেওয়া হয়েছে। শুক্রবার বিকেলে উত্তর ২৪ পরগণার বনগাঁ খেলাঘর ময়দানে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিজয়া সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সেই বিজয়া সম্মেলনের মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাস দলের কতিপয় লোকের ভুল কাজের জন্য ক্ষমা চেয়ে নেয়। তিনি বলেন, ‘দুর্নীতিগ্রস্তদের চিহ্নিত করা হচ্ছে, দলে দুর্নীতিগ্রস্তদের কোন জায়গা হবে না’।

আরও পড়ুন-Salman Khan-Karan Johar in Bigg Boss 16: ডেঙ্গি আক্রান্ত সলমান, বিগ বস ১৬ সঞ্চালনায় করণ জোহর

অন্যদিকে এই মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে ব্যারাকপুরের তৃণমূল কংগ্রেসের বিধায়ক রাজ চক্রবর্তী মমতা বন্দ্যোপাধ্যায়কে লতা মঙ্গেশকর, সচিন তেন্ডুলকরের সঙ্গে তুলনা করেন। তিনি বলেন  ‘মমতা বন্দ্যোপাধ্যায় সারা ভারতবর্ষে একমাত্র মুখ্যমন্ত্রী যিনি মানুষের জন্য ভাবেন। সামনের মানুষটির রঙ দেখেন না, সে তৃণমূল বিজেপি নাকি সিপিএম। ওঁ জানে আমি মানুষের জন্য জন্মেছি। লতা, সচিনকে ভগবান যেমন পাঠিয়েছেন নির্দিষ্ট কাজের জন্য, তেমনই মমতাকে ভগবান পাঠিয়েছেন মানুষের কাজ করার জন্য। মমতাই একমাত্র নেত্রী যে শুধুমাত্র মানুষের জন্য কাজ করেন। তাই চেষ্টা করেও তাঁকে কালিমালিপ্ত করা যায় না’

আরও পড়ুন-Urfi Javed: ‘শাদি কা লাড্ডু’ খাচ্ছেন উর্ফি, বিয়ে কবে?

ব্যারাকপুরের বিধায়কের বক্তব্য প্রসঙ্গে বনগাঁ জেলা বিজেপি সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল বলেন, তৃণমূল কংগ্রেসের দুর্নীতিগ্রস্তদের চিহ্নিত করতে গেলে কম্বলে পশম বাছার মতন ঘটনা ঘটবে । ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে মার্ক বাড়ানোর জন্য এই ধরনের কথা বলছেন বিধায়ক। সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, ‘মানুষদের হাসির খোরাক হওয়াটাই এখন তৃণমূল নেতাদের বড় কাজ হয়ে দাঁড়িয়েছে।’ এই প্রসঙ্গে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, ‘তৃণমূল নেতারা এখন চাটুকারিতা করতে মুনিঋষিদের নিয়ে টানাটানি শুরু করেছে। উনি করেছেনটা কী? বামেরা যে শ্মশান রেখে গেছিল উনি তার অবস্থা আরও খারাপ করেছেন।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.