জানেন কিং খানের পছন্দের টিভি সিরিয়াল কোনটি?

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে শেষবার এই বছরই পর্দায় ফ্যান ছবিতে দেখা গিয়েছিল। তবে শাহরুখ খান নিজে বড় পর্দায় কাজ করেন বলে যে তিনি ছোট পর্দার কোনও অনুষ্ঠান দেখেন না তা কিন্তু নয়। তিনি ছোট পর্দার অনেক সিরিয়ালই দেখা পছন্দ করেন। তবে জানেন কি, বলিউড বাদশার পছন্দের সিরিয়াল কোনটি?

Updated By: Jul 11, 2016, 08:07 PM IST
জানেন কিং খানের পছন্দের টিভি সিরিয়াল কোনটি?

ওয়েব ডেস্ক: বলিউড সুপারস্টার শাহরুখ খানকে শেষবার এই বছরই পর্দায় ফ্যান ছবিতে দেখা গিয়েছিল। তবে শাহরুখ খান নিজে বড় পর্দায় কাজ করেন বলে যে তিনি ছোট পর্দার কোনও অনুষ্ঠান দেখেন না তা কিন্তু নয়। তিনি ছোট পর্দার অনেক সিরিয়ালই দেখা পছন্দ করেন। তবে জানেন কি, বলিউড বাদশার পছন্দের সিরিয়াল কোনটি?

আরও পড়ুন হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী আঁচল খুরানা!

'রইস' ছবির শ্যুটিংয়ে বেশ ব্যস্তই রয়েছেন শাহরুখ খান। সহ-অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং মাহিরা খানের সঙ্গে শ্যুটিংয়ের ফাঁকে সময় করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে কথাবার্তাও চালান। সেখানেই এক ভক্ত তাঁকে তাঁর পছন্দের সিরিয়াল কোনটি জিজ্ঞাসা করেন। উত্তরে এসআরকে জানিয়েছেন যে, 'মডার্ন ফ্যামিলি', 'বিগ ব্যাং থিওরি', তাঁর পছন্দের সিরিয়াল। কাজের ব্যস্ততার ফাঁকে সময় করে তিনি এই সিরিয়ালগুলি দেখতে পছন্দ করেন। এখানেই শেষ নয়, ভক্তদের চমকে দিয়ে তাঁদেরকেই প্রশ্ন করেন কিং খান যে, তাঁরা কি HBO-র জনপ্রিয় শো 'গেম অফ থ্রোনস' দেখেন?