Pornর সঙ্গে Eroticaকে গুলিয়ে ফেলবেন না, Rajর গ্রেফতারি প্রসঙ্গে মুখ খুললেন Gandii Baat খ্যাত নায়িকা

 কভার দেখে বিচার করবেন না, মত Gehana Vasisthর

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 20, 2021, 11:27 PM IST
Pornর সঙ্গে Eroticaকে গুলিয়ে ফেলবেন না, Rajর গ্রেফতারি প্রসঙ্গে মুখ খুললেন Gandii Baat খ্যাত নায়িকা

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার গহনা বশিষ্ট (Gehana Vasisth) বিবৃতি জারি করলেন রাজ কুন্দ্রার গ্রেফতারি প্রসঙ্গে। সোমবার রাতে শিল্পা শেট্টির স্বামীকে (Raj Kundra) গ্রেফতার করে মুম্বই পুলিস। এরপর মঙ্গলবার তাঁর জামিনের আর্জি খারিজ করে ২৩ জুলাই পর্যন্ত জেল হেফাজত জারি করা হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ তিনি বিভিন্ন পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। এবার তার বিরোধিতা করলেন গহনা বশিষ্ট। 

গহনা বশিষ্ট (Gehana Vasisth) একটি ভিডিওয় তাঁর বক্তব্য় তুলে ধরেন। তিনি বলেন 'পর্ন ছবি আর Erotica ছবির মধ্যে পার্থক্য বুঝতে হবে, প্রথমে ভিডিয়ো দেখে তারপর বিচার করা উচিৎ। একটি ভিডিয়োও পর্ন ছবির আওতায় পড়ে না। প্রচুর পরিচালক ও প্রযোজক মিলে এই ধরনের বোল্ড ছবি বানিয়ে আসছেন দীর্ঘদিন ধরে। Erotica কে Porn র সঙ্গে দয়া করে গুলিয়ে ফেলবেন না'। উদাহরণ হিসাবে একতা কাপুরের Gandii Baat ও পার্চড ছবির কথা তুলে এনে জানান, এর মতই সাহসী সিরিজ তৈরি করেছেন রাজ।

তিনি আরও বলেন মুম্বই পুলিসের উপর তাঁর আস্থা আছে, তাই তাঁরা সঠিক তথ্য় সামনে আনবেন। মুষ্ঠিমেয় কিছু প্রযোজক পরিচালককে ফাঁসানো হচ্ছে এমন অভিযোগও তোলেন তিনি। শিল্পা শেট্টির নাম নেওয়া হচ্ছে বারবার, কেউ পর্ন ছবি বানাচ্ছেন না। সিরিজ দেখলে বুঝতে পারবেন যে আসলে বোল্ড কিছু দৃশ্য ছিল, পর্ন নয়। কভার দেখে বিচার করবেন না। রাজের গ্রেফতারির পর মুখ খোলেন অভিনেতা গহনা বশিষ্ট। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)