রাজের রোজগার নিয়ে আগেই প্রশ্ন তুলেছিলেন Kapil Sharma, অস্বস্তিতে পড়েছিলেন Raj-Shilpa, ভাইরাল ভিডিয়ো

কপিল শর্মা সন্দেহ করেছিলেন রাজ কুন্দ্রাকে ?

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 20, 2021, 10:52 PM IST
রাজের রোজগার নিয়ে আগেই প্রশ্ন তুলেছিলেন Kapil Sharma, অস্বস্তিতে পড়েছিলেন Raj-Shilpa, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: সোমবার রাজ কুন্দ্রার (Raj kundra) গ্রেফতার হওয়ার পর থেকেই দুটি টুইট যেমন ছড়িয়ে পড়েছে চারিদিকে, ঠিক তেমনই কপিল শর্মা (Kapil Sharma) শোয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২৩ জুলাই পর্যন্ত পুলিসি হেফাজতে রাজ কুন্দ্রা। লজ্জায় মুখ ঢেকেছেন শিল্পা শেট্টিও (Shilpa Shetty) , চারিদিকে ঘুরে বেড়াচ্ছে কপিল শর্মা শোয়ের এই ভিডিয়ো। 

আরও পড়ুন:অডিশনে মডেলকে নগ্ন হতে বলায় বিপত্তি, Raj- র পর্ন কীর্তির নেপথ্য কাহিনি

রাজ কুন্দ্রাকে কীর্তি নিয়ে মুখ খুলেছেন শার্লিন চোপড়া, পুনম পাণ্ডে, গহেনা বশিষ্ঠ, সাগরিকারা। এই ভিডিয়োতে শিল্পা শেট্টির সামনেই সরাসরি তাঁর স্বামী রাজ কুন্দ্রার রোজগার নিয়ে প্রশ্ন তুলেছিলেন শোয়ের সঞ্চালক কপিল শর্মা। সোজাসাপ্টা প্রশ্ন করেন আপনার এই পরিমাণ রোজগার কোথা থেকে আসে? একদম যে অস্বস্তিতে পড়েন নি রাজ তা অবশ্য নয়।

কপিল রাজের দিকে মজার ছলেই ছুঁড়ে দেন এই প্রশ্ন। তিনি বলেন-এই যে আপনি এত পার্টি করেন, ফুটবল খেলেন সব তারকাদের সঙ্গে, স্ত্রীকে নিয়ে শপিংয়ে যান, এই সবকিছুর মাঝে কাজ করার সময় পান? কখন কাজ করেন আপনি? রাজ যদিও হেসে বিষয়টি এড়িয়ে যান, শিল্পাও হাসতে হাসতে গড়িয়ে পড়েন। যদিও  স্বামীর হয়ে ব্যাট ধরেন শিল্পাই। তিনি কপিলকে বলেন, 'রাজ খুব পরিশ্রম করে। ঘণ্টার পর ঘণ্টা কাজের মধ্যে থাকে। বাড়িতে আসেন শুধু ঘুমোতে।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)