ED Summoned Nora Fatehi: ২০০ কোটির আর্থিক তছরুপ মামলায় নোরা ফাতেহিকে ইডি তলব

ডাকা হয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকেও।

Updated By: Oct 14, 2021, 01:02 PM IST
  ED Summoned Nora Fatehi: ২০০ কোটির আর্থিক তছরুপ মামলায় নোরা ফাতেহিকে ইডি তলব

নিজস্ব প্রতিবেদন: একটি আর্থিক তছরুপ মামলায় এবার বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে (Nora Fatehi) তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবারই তাঁকে ডেকে পাঠানো হয়েছে।   পাশাপাশি ফের ডেকে পাঠানো হয়েছে আরও এক বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকেও ( Jacqueline Fernandez)।    

ইডি সূত্রে খবর এই মামলায় বহুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং ভবিষ্যতেও হবে। এর আগে ১৫ অক্টোবর অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez) জিজ্ঞাসাবাদ করেছিল কেন্দ্রীয় সংস্থাটি। Prevention of Money Laundering Act (PMLA) অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। ২০০ কোটি টাকা তছরুপের মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। তদন্তকারীদের অনুমান, তছরুপ করা অর্থ বিভিন্ন খাতে ব্যবহার করেছিল প্রতারণাকারী। বলিউডের বেশ কয়েকজনকে ফাঁসিয়েছিল অভিযুক্ত। ২০০ কোটি টাকা তছরুপের মামলায় অভিযোগ দায়ের করেছিল দিল্লি পুলিসের Economic Offences Wing (EOW)।       

আরও পড়ুন: Drug Case: শুনানিই স্থগিত, আপাতত শাহরুখ-পুত্রের ঠিকানা আর্থার রোড জেল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nora Fatehi (@norafatehi)

আরও পড়ুন: Jasmin Bhasin: দেহ দু'টুকরো! তাও হেলদোল নেই জাসমিনের, Video Viral

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nora Fatehi (@norafatehi)

নোরা ফাতেহিকে (Nora Fatehi) একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। 'বিগ বস' (Bigg Boss)-এর ঘরেও তাঁকে দেখা গিয়েছিল। একাধিক বলিউডি সিনেমায় আইটেম ডান্স করেছেন তিনি। স্ট্রিট ডান্সার থ্রিডি, বাটলা হাউস-এর মতো ছবিতে অভিনয়ও করেছেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.