Jasmin Bhasin: দেহ দু'টুকরো! তাও হেলদোল নেই জাসমিনের, Video Viral

 Jasmin Bhasin: দেহ দু'টুকরো! তাও হেলদোল নেই জাসমিনের, Video Viral

Updated By: Oct 13, 2021, 02:44 PM IST
 Jasmin Bhasin: দেহ দু'টুকরো! তাও হেলদোল নেই জাসমিনের, Video Viral

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন থেকে আগেই অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছিলেন। তবে 'বিগ বস ১৪' (Bigg Boss 14)-এর ঘর থেকে অনুরাগীরা চিনেছিলেন মানুষ জাসমিন ভাসিনকে (Jasmin Bhasin) এবং তাঁর অভিনেতা আলি গনি  (Ali Goni)-র সম্পর্ক নিয়েও নানা গুঞ্জন শোনা যায়। তবে এবার অন্য কারণে সংবাদ শিরোনামে জাসমিন (Jasmin Bhasin)। ইনস্টাগ্রামের একটি ভিডিও তাঁকে করে তুলেছে 'টক অফ দ্যা টাউন'।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ জাসমিন ভাসিন (Jasmin Bhasin)। ইনস্টাগ্রামে প্রায় রোজই নিত্যনতুন ছবি, রিলস (Reels) অপলোড করেন তিনি। অনুরাগীদের সঙ্গে কথাবার্তাও জারি থাকে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে রিলস ভিডিওটি আপলোড করেছেন অভিনেত্রী, তা সকলকে তাক লাগিয়ে দিয়েছে। 

আরও পড়ুন: 'বিবাহ বিচ্ছেদ হচ্ছে না', নোবেলের পোস্টে কুমন্তব্যের জোয়ার নেটিজেনদের

আরও পড়ুন: #উৎসব: জনপ্রিয় Manike Mage Hithe গানের সুরে পুজোর বাংলা গান, রইলো ভিডিও

কী ভিডিও?

ভিডিওটিতে দেখা যাচ্ছে জাসমিন ভাসিনের (Jasmin Bhasin) শরীরটি দু'টুকরো হয়ে গিয়েছে। কিন্তু তারপরেও অভিনেত্রীর কোনও হেলদোল নেই। তিনি নিজের মনে বই পড়ছেন। মজা করছেন। শেষে তো অর্ধেক শরীর নিয়েই তাঁকে সোফা থেকে উঠে যেতে দেখা যায়। কীভাবে হল এই ভিডিও? অনুরাগীদের তো অবাক জাসমিনের বিশেষ বন্ধু আলি গোনিও (Ali Goni)। ভিডিওটিতে অভইনেতা লিখেছেন, 'কী করেছ তুমি? মাকে মনে হয় ফিরে আসতে হবে।' জাসমিনকে ছাড়াও হিমাংশউ খুরানা এবং মন্নু পাঞ্জাবিও সেখানে কমেন্ট করেন।      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)