ছোটপর্দায় নন ফিকশন পরিচালনায় ফিরছেন Raj, সঙ্গী Mir

১৬ জন প্রতিযোগীকে নিয়ে আসছে 'সঙ্গীতের মহাযুদ্ধ'।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 1, 2021, 07:36 PM IST
ছোটপর্দায় নন ফিকশন পরিচালনায় ফিরছেন Raj, সঙ্গী Mir

নিজস্ব প্রতিবেদন: রিয়্যালিটি শো নিয়ে ছোটপর্দায় ফিরছেন রাজ চক্রবর্তী (Raju Chakraborty)। 'সঙ্গীতের মহাযুদ্ধ' আসছে ১৬ জন প্রতিযোগীকে নিয়ে। আর তা পরিচালনার দায়িত্বে রয়েছেন বারাকপুরের বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী। 

আরও পড়ুন:Sushant এখন অতীত! জন্মদিনে Vicky-র ঠোঁটে ঠোঁট রেখে কটাক্ষের মুখে Ankita

চ্যাম্পিয়নস অফ চ্যাম্পিয়নসদের নিয়ে সেজে উঠছে এই রিয়্যালিটি শো। সেরার সেরাদের বাছতে পরিচালক সাজাচ্ছেন এই শো। অতিমারির পরে রাজ চক্রবর্তী প্রোডাকশনস-র নতুন নিবেদন এই শো, যার সঞ্চালনার দায়িত্বে থাকবেন মীর (Mir Afsar Ali)। ফের রাজ-মীর জুটিকে দেখার অপেক্ষায় ছিলেন ছোটপর্দার দর্শক।  

রাজ চক্রবর্তী যখন তখন তাঁর স্পেশাল টাচ তো থাকবেই। তিনি মিউজিক লাভার, জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে রাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন 'এই রিয়্যালিটি শো একটু অন্যরকম হবে। আর পাঁচটা রিয়্যালিটি শোর থেকে আলাদা। এতে গল্প বলা থাকবে, আবেগ থাকবে, ভালবাসা থাকবে, একটু অন্যভাবে ট্রিট করার ইচ্ছে রয়েছে। আমি খুবই এক্সাইটেড।'

সিনেমা হোক, টেলিফিল্ম বা রাজনীতি, সবেতেই অনায়াস যাতায়াত তাঁর। বিচারকের আসনেও থাকছে চমক, সেখানেও মিক্স অ্যান্ড ম্যাচ করবেন তিনি। কন্ট্রোভার্সিতে যেতে চান না একেবারেই, বরং অন্যান্য গানের রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তার দৌড়ে সামিল হতে চান না তিনি, নিজের মত করে সেরা নন ফিকশন তৈরি করবেন রাজ। যখনই কোনও চ্যালেঞ্জ নিয়েছেন তাতে সফল হয়েছেন, এ ক্ষেত্রেও আশাবাদী পরিচালক (Raju Chakraborty)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)