নিঃস্বার্থ ভালোবাসা মূল্যবান, ভয় হয়, ওকে ধরে রাখতে পারবো তো? আশঙ্কায় Nusrat!

এবার আলোচনায় Friendship day-তে প্রেম ও বন্ধুত্ব নিয়ে নুসরতের পোস্ট। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 1, 2021, 08:44 PM IST
নিঃস্বার্থ ভালোবাসা মূল্যবান, ভয় হয়, ওকে ধরে রাখতে পারবো তো? আশঙ্কায় Nusrat!

নিজস্ব প্রতিবেদন : বহুদিন ধরেই বিয়ে ভাঙা, নতুন প্রেম, মা হতে চলা সহ নানান বিষয় নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। যদিও এবিষয়ে একপ্রকার মুখে কুলুপ কুলুপ এঁটেছেন সাংসদ, অভিনেত্রী। তবে এবার আলোচনায় Friendship day-তে প্রেম ও বন্ধুত্ব নিয়ে নুসরতের পোস্ট। 

ঠিক কী লিখলেন অভিনেত্রী? 

১ অগস্ট, রবিবার Friendship day-তে নুসরত (Nusrat Jahan) পোষ্যের সঙ্গে ছবি পোস্ট করেছেন। লিখেছেন, ''তোমার কাছ থেকে কিছু পাওয়ার আশা ছাড়াই যে তোমায় ভালোবাসবে, এমন কাউকে খুঁজে পাওয়া সত্যিই সুন্দর বিষয়। নিঃস্বার্থ ভালোবাসা সত্যিই মূল্যবান। ভয় হয়, ওকে ধরে রাখতে পারবো তো? কোনও অহংকারই এই ভালোবাসার মূল্য বুঝবে না। স্বার্থ ছাড়া বন্ধুত্ব করতে পারে এমনটা এই স্বার্থপর দুনিয়ায় হওয়া কঠিন। শুভ বন্ধুত্ব দিবস।''

আরও পড়ুন-Meena Kumari Birth Anniversary: 'ট্র্যাজেডি কুইন'র তকমায় হারিয়েই গেলেন কবি মীনা কুমারী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরতের  (Nusrat Jahan) এই পোস্ট থেকে প্রশ্ন উঠছে নিজের পোস্টে সাংসদ, অভিনেত্রী শুধু পোষ্যটির কথা বললেন, নাকি তাঁর লেখায় কোনও আশঙ্কা বা অভিমান প্রকাশ পেল? এদিকে জানা যাচ্ছে, সামনের সেপ্টেম্বরেই নাকি মা হতে চলেছেন নুসরত। আপাতত হবু সন্তানের আশাতেই দিন কাটছে তাঁর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)