close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অঙ্কুশ নয়, বিক্রমের সঙ্গেই সুদীপার ছেলের অন্নপ্রাশনে হাজির হন ঐন্দ্রিলা!

ছোট্ট আদিদেভকে শুভেচ্ছা জানাতে হাজির হন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়...

Updated: Apr 19, 2019, 05:58 PM IST
অঙ্কুশ নয়, বিক্রমের সঙ্গেই সুদীপার ছেলের অন্নপ্রাশনে হাজির হন ঐন্দ্রিলা!

নিজস্ব প্রতিবেদন: বুধবার ছিল সঞ্চালিকা তথা অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলের মুখে ভাত। ছেলে আদিদেভের মুখে ভাতের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অগ্নিদেব চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন-'শাহরুখ-করণ নিম্ন মনের মানুষ', কেন এমন বললেন নীনা গুপ্তা?

অগ্নিদেব চট্টোপাধ্যায় ও সুদীপা চট্টোপাধ্যায়ের ছেলের অন্নপ্রাশন বলে কথা তাই অতিথি তালিকাও ছিল লম্বা। আমন্ত্রিত ছিলেন টলি পাড়ার অনেক তারকাই। ফাগুন বউ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের ইনস্টাগ্রাম পোস্ট থেকে বোঝা যাচ্ছে তিনি ও অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ও অদিদেভের মুখ ভাতে আমন্ত্রিত ছিলেন। যদিও এবিষয়ে ক্য়াপশানে স্পষ্টভাবে কিছু উল্লেখ করেননি ঐন্দ্রিলা। যদিও এদিন ঐন্দ্রিলার সঙ্গে অবশ্য তাঁর প্রেমিক অঙ্কুশ হাজরাকে দেখা গেল না।

তবে বিক্রমকে তাঁদের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য অগ্নিদেব চট্টোপাধ্যায় যেভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন তা থেকেই বোঝা যাচ্ছে তিনি তাঁর অন্নপ্রাশনের অনুষ্ঠানে হাজির ছিলেন।

আরও পড়ুন-'এই চেহারায় বলিউডে দাম পাবে না', মেয়ে মাসাবাকে এটাই বলেন নীনা

আরও পড়ুন-গলায় মালা, কপালে তিলক, বিয়েটা কি সেরেই ফেললেন শ্রাবন্তী? ভাইরাল ছবি

আরও পড়ুন-মেয়ের সঙ্গে জমিয়ে পার্টি করলেন স্বস্তিকা, দেখুন ছবি...

এদিকে আদিদেভের মুখেভাত উপলক্ষে সেখানে যে খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও উপস্থিত ছিলেন তা তাঁর টুইট থেকেই বোঝা যাচ্ছে। 'বুম্বাদা' যে ছোট্ট আদিদেভকে আদরে ভরিয়ে দিয়েছেন সেটাও তাঁর টুইট থেকে স্পষ্ট। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের টুইট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অগ্নিদেব চট্টোপাধ্যায়।

সুদীপা ও অগ্নিদেব সাত পাকে বাঁধা পড়েন গত ২০১৫ সালে। ধুমধাম নয়, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বাড়িতে রেজিস্ট্রি ও ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বন্ধনে বাঁধা পড়েছিলেন সুদীপা ও অগ্নিদেব।ঋতুপর্ণা সেনগুপ্ত, কনীনিকা ব্যানার্জি, ব্রাত্য বসু, দেবলীনা দত্ত ও তথাগত মুখার্জি, কুশল চক্রবর্তী, সৌরভ মুনি, জুন মালিয়া, চৈতি ঘোষালদের দেখা গিয়েছিল সুদীপা ও অগ্নিদেবের বিয়ের অনুষ্ঠানে।

আরও পড়ুন-রুক্মিণীর সঙ্গে দেবের রোম্যান্স, প্রকাশ্যে ভিডিয়ো