রুক্মিণীর সঙ্গে দেবের রোম্যান্স, প্রকাশ্যে ভিডিয়ো

অবশেষে এক সাধারণ নাগরিক ও সাংবাদিক ২১-এর তরুণীকে উদ্ধার করার উদ্যোগ নেন।

Updated By: Apr 19, 2019, 01:11 PM IST
রুক্মিণীর সঙ্গে দেবের রোম্যান্স, প্রকাশ্যে ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: নারী পাচার নিয়ে তৈরি হচ্ছে পরিচালক রাজা চন্দের ছবি। আর এই ছবির মাধ্যমেই ফের একবার পর্দায় ফিরছে দেব-রুক্মিণী জুটি। ছবির নাম 'কিডন্যাপ'। সম্প্রতি, মুক্তি পেয়েছে ছবির টিজার। 

আরও পড়ুন-'এই চেহারায় বলিউডে দাম পাবে না', মেয়ে মাসাবাকে এটাই বলেন নীনা

ছবির টিজারে দেখা যাচ্ছে, ২১ বছরের এক তরুণী নিখোঁজ। তাঁকে হন্যে হয়ে খুঁজছেন তাঁর বাবা। থানা, পুলিস, করেও লাভ হয়নি। মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন তরুণীর বাবা। অবশেষে এক সাধারণ নাগরিক ও সাংবাদিক ২১-এর তরুণীকে উদ্ধার করার উদ্যোগ নেন।

এই ছবির গল্প এগোবে মেঘনা ও দেব নিয়ে। মেঘনা পেশায় ফটো জার্নালিস্ট, আর দেব ডিজে। তাঁদের দুজনের দেখা হবে একটি 'পাব'-এ। যেখানে কাজের জন্যই যায় মেঘনা, কিছু বেআইনি কাজকর্ম ক্যামেরাবন্দী করতে গিয়ে বিপদে পড়ে সে। মেঘনা কিছু অসৎ লোকজনের আক্রমণের মুখে পড়ে। আর সেখান থেকে তাঁকে উদ্ধার করেন ডিজে দেব। এভাবেই তাঁদের আলাপ ও প্রেম। একসময় মেঘনা কিডন্যাপও করা হবে। তবে পরে দেব গিয়ে তাঁকে উদ্ধার করবে। এভাবেই এগোবে সিনমার গল্প। সম্প্রতি,  ছবির পোস্টার শ্যুট করলেন দেব ও রুক্মিণী। ছবিতে পোস্টার সবসময়ই গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়। গল্পের বিষয়বস্তুর ইঙ্গিত মেলে পোস্টারে। কীভাবে হয়েছে 'কিডন্যাপ' এর পোস্টার শ্যুট? সেই ভিডিও পোস্ট করা হয়েছে 'সুরিন্দর ফিল্মস'-এর তরফে।

এই পোস্টার শ্যুট সিনেমার জন্য কতটা গুরুত্বপূর্ণ সেকথা জানিয়েছেন দেব। সোমনাথ রায়ের মতো ফটোগ্রাফারের সঙ্গে পোস্টার শ্যুট করতে পেরে খুশি রুক্মিণী মৈত্রও। 

আরও পড়ুন-শুক্রবারই বিয়ে, এখানেই হচ্ছে শ্রাবন্তীর বিয়ের অনুষ্ঠান!

দেব ও রুক্মিণীর এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এই ছবিতে দেব-রুক্মিণী ছাড়াও দেখা যাবে চন্দন সেন, শ্রীপর্ণা রায়, প্রতীক বন্দ্যোপাধ্যায়, বাসুদেব ভট্টাচার্য, সহিদুর রহমান, ও অসীম রায় চৌধুরীর মতো অভিনেতা, অভিনেত্রীদের।

পরিচালক রাজা চন্দের কথায়, সত্য ঘটনা অবলম্বনেই তৈরি হচ্ছে এই ছবি। 

আরও পড়ুন-ভোটপ্রচারে গিয়ে ছেলেবেলায় ফিরলেন বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরত