প্রথম দিনে ষোলোয় সেরা শাহরুখের 'ভক্ত'

বক্স অফিসে ফের কিং খানের কব্জা। প্রথম দিনে ব্যবসার বিচারে চলতি বছরের সবচেয়ে বড় হিটের তকমা পেয়ে গেল শাহরুখ খানের ফ্যান। অক্ষয় কুমারের এয়ারলিফ্টের সাফল্যকে ছাপিয়ে গেলে যশরাজ ফিল্মসের ফ্যান। মুক্তির দিন অর্থাত্‍ রিলিজ ডে-তে শুক্রবার ফ্যান ব্যবসা করল ১৯.২০ কোটি টাকার। মনে করা হচ্ছে তিন দিনের মধ্যেই অন্তত ৭৫ কোটি টাকার ব্যবসা করে ফেলবে শাহরুখ ভক্তির এই সিনেমা। অক্ষয় কুমারের এয়ারলিফ্ট মুক্তির দিন বা রিলিজ ডে-তে ব্যবসা করেছিল ১২.৩৫ কোটি টাকার। জঙ্গল বুক ব্যবসা করেছিল ১০.০৯ কোটি টাকার।

Updated By: Apr 16, 2016, 09:47 PM IST
প্রথম দিনে ষোলোয় সেরা শাহরুখের 'ভক্ত'

ওয়েব ডেস্ক: বক্স অফিসে ফের কিং খানের কব্জা। প্রথম দিনে ব্যবসার বিচারে চলতি বছরের সবচেয়ে বড় হিটের তকমা পেয়ে গেল শাহরুখ খানের 'ফ্যান'। অক্ষয় কুমারের এয়ারলিফ্টের সাফল্যকে ছাপিয়ে গেলে যশরাজ ফিল্মসের 'ফ্যান'। মুক্তির দিন অর্থাত্‍ রিলিজ ডে-তে শুক্রবার 'ফ্যান' ব্যবসা করল ১৯.২০ কোটি টাকার। মনে করা হচ্ছে তিন দিনের মধ্যেই অন্তত ৭৫ কোটি টাকার ব্যবসা করে ফেলবে শাহরুখ ভক্তির এই সিনেমা। অক্ষয় কুমারের 'এয়ারলিফ্ট' মুক্তির দিন বা রিলিজ ডে-তে ব্যবসা করেছিল ১২.৩৫ কোটি টাকার। 'জঙ্গল বুক' ব্যবসা করেছিল ১০.০৯ কোটি টাকার।

ফ্যান কি হল 'ফ্যান'টাস্টিক? কী বলছে রিভিউ

১০৫ কোটি টাকা বাজেটের ফ্যান দেশজুড়ে সাড়ে ৩ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে। মুক্তির দিন অধিকাংশ সিনেমা হলেই হাউস ফুল ছিল। ছবিটি সমালোচক ও দর্শক উভয় মহলেই প্রশংসিত হওয়ায় মনে করা হচ্ছে আরও বেশি টাকার ব্যবসা করবে এই সিনেমা। ছবিটি পরিচালনা করেছেন মনীশ শর্মা।

ছবির ট্রেলর

 

 

.