বিশ্বমহামারীর পরিস্থিতিতে শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করা বন্ধ করুন, বেজায় চটলেন ফারহা

একারণেই বেজায় চটেছেন বলিউডের প্রযোজক, পরিচালক ও কোরিওগ্রাফার ফারহা খান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 26, 2020, 04:28 PM IST
বিশ্বমহামারীর পরিস্থিতিতে শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করা বন্ধ করুন, বেজায় চটলেন ফারহা

নিজস্ব প্রতিবেদন : করোনা প্রকোপে গোটা বিশ্বজুড়ে এখন কঠিন পরিস্থিতি। অথচ এই সময় দাড়িয়েও তারকারা তাঁদের শরীরচর্চার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। আর একারণেই বেজায় চটেছেন বলিউডের প্রযোজক, পরিচালক ও কোরিওগ্রাফার ফারহা খান।

বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো বার্তায় ফারহা বলেন, '' সব তারকারা ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন, তাই আমিও ভাবলাম এবার আমারও ভিডিয়ো করা উচিত। আর আমার একটাই বক্তব্য, এই পরিস্থিতিতে মানুষের স্বাস্থ্য ও নিরাপত্তাই একমাত্র আলোচ্য বিষয়, সমস্ত তারকাদের কাছে আমার অনুরোধ এই যে, দয়া করে এই পরিস্থিতিতে শরীরচর্চার ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন না। আর যদি শরীরচর্চার ভিডিয়ো বানাতেও হয়, সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন না।''

আরও পড়ুন-নিমাই ঘোষের তোলা ছবি পোস্ট করে প্রিয় আলোকচিত্রীকে স্মরণ করলেন অনিল কাপুর

এখানেই শেষ নয়, বেজায় বিরক্ত ফারহা আরো বলেন, ''আমি বেশ বুঝতে পারছি, নিজের শরীরচর্চা ছাড়া এই বিশ্ব মহামারী নিয়ে আপনাদের কোনও চিন্তা নেই। কিন্তু  আমাদের মতো কিছু লোকজন রয়েছেন, যাঁদের চিন্তা আছে। আর তাই দয়া করে শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করা বন্ধ করুন। না হলে আমি আপনাদের আন ফলো করতে বাধ্য হব।''

এর আগে সোশ্যাল মিডিয়ায় তারকাদের শরীরচর্চার ভিডিয়ো পোস্ট নিয়ে বহু মিমও রয়েছে । যেখানে এই পরিস্থিতিতে শরীরচর্চার ভিডিয়ো পোস্ট না করার কথা বলা হয়।

আরো পড়ুন-'এই কালো রাত শেষ হয়ে একদিন সূর্য উঠবে', বাড়িতে সাবধানে থাকার আশা অভিনেত্রী সন্দীপ্তা সেনের

প্রসঙ্গত, শাহিদ কাপুর, ক্যাটরিনা কাইফ থেকে বরুণ ধাওয়ান, বেশকিছু বলিউড তারকাকে শরীরচর্চা ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গিয়েছে। ফারহা খান তাঁদের দিকেই ইঙ্গিত করেছেন বলে মনে করছেন অনেক নেটিজেন।