FIR against Ranveer Singh: সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট, রণবীরের বিরুদ্ধে দায়ের FIR

ন্যুড ফটোশ্যুট করে মহিলাদের আবেগে আঘাত হেনেছেন রণবীর। সেই ভিত্তিতেই মুম্বই পুলিসের কাছে দায়ের হয়েছিল অভিযোগ। এছাড়া সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করার কারণেই তাঁর নামে দায়ের হয় এফআইআর। বার্ট রেনল্ডকে শ্রদ্ধার্ঘ জানিয়ে এই ফটোশ্যুট করেছিলেন রণবীর সিং। একটি ম্যাগাজিনের জন্য রেনল্ড এই একই ফটোশ্যুট করেছিলেন। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 26, 2022, 02:10 PM IST
FIR against Ranveer Singh: সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট, রণবীরের বিরুদ্ধে দায়ের FIR

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ন্যুড ফটোশ্যুট করে বিপাকে রণবীর সিং(Ranveer Singh)। সোমবারই চেম্বুর থানায় তাঁর নামে থানায় অভিযোগ দায়ের হয়েছিল। এরপরই তাঁর নামে FIR দায়ের করে মুম্বই পুলিস। ANI-এর খবর অনুযায়ী ভারতীয় দন্ডবিধির ২৯২, ২৯৩, ৫০৯ এবং আইটি সেকশনের ধারা অনুযায়ী তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। বেশ কয়েকদিন ধরে চর্চার কেন্দ্রবিন্দুতে রণবীর সিং(Ranveer Singh)। সৌজন্যে তাঁর ন্যুড ফটোশ্যুট। সম্প্রতি পেপার ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করেন অভিনেতা, ছবিতে তাঁর শরীরে কাপড়ের লেশমাত্র ছিল না। সেই ছবি সামনে আসতেই মুহূর্তে ভাইরাল হয় সেই ফোটেশ্যুট। সমালোচনার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি টক অফ দ্য টাউন হয়ে ওঠেন রণবীর। সোশ্যাল মিডিয়া ভরে ওঠে মিমে। রণবীর নিজের সোশ্যাল মিডিয়া পেজেও পোস্ট করেন তাঁর ন্যুড ছবি। এবার এর জেরেই আইনি বিপাকে অভিনেতা।

ন্যুড ফটোশ্যুট করে মহিলাদের আবেগে আঘাত হেনেছেন রণবীর। সেই ভিত্তিতেই মুম্বই পুলিসের কাছে দায়ের হয়েছিল অভিযোগ। এছাড়া সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট করার কারণেই তাঁর নামে দায়ের হয় এফআইআর। বার্ট রেনল্ডকে শ্রদ্ধার্ঘ জানিয়ে এই ফটোশ্যুট করেছিলেন রণবীর সিং। একটি ম্যাগাজিনের জন্য রেনল্ড এই একই ফটোশ্যুট করেছিলেন। সোমবার ডার্লিংসের ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসে রণবীরের প্রিয় বন্ধু আলিয়াকে জিগ্গেস করা হয়, রণবীর সিং-এর ন্যুড ফটোশ্যুট নিয়ে তাঁকে ট্রোল করা হচ্ছে, এই বিষয়ে কী মতামত তাঁর? আলিয়া বলেন তিনি রণবীরের সম্পর্কে বাজে কিছু শুনতে চান না। রণবীর তাঁর বন্ধু, নায়িকা বলেন তিনি ও উপস্থিত সকলেই রণবীরকে ভালোবাসেন।

আরও পড়ুন: Alia Bhatt: শ্যুটিং সেটে রণবীরের গানে হবু মা আলিয়ার নাচ, ভাইরাল ভিডিয়ো

শুধু আলিয়া নয়, এর আগে রণবীরের সাপোর্টে এগিয়ে এসেছিলেন অর্জুন কাপুর ও রাখি সাওয়ান্ত। অর্জুন কাপুর বলেন যে, রণবীর কী করবেন আর না করবেন সেটা তাঁর বিষয়। ওঁর যেটা ঠিক মনে হয়েছে সেটাই ও করেছে। ওঁর মনে হয়েছে ওঁ ন্যুড শ্যুট করবে তো তাই করেছে। আমার মনে হয়, অন্যের কাজকে আমাদের সম্মান জানানো উচিত। পরিচালক রামগোপাল বর্মাও সাপোর্ট করেছেন রণবীর সিংকে। তাঁর মতে, মহিলারা এই শ্যুট করে পুরুষেরা ন্যুড শ্যুট করলে সমস্যা কেন? মহিলাদের মতোই পুরুষদেরও এই ধরনের ফটোশ্যুট করার অধিকার আছে।

আরও পড়ুন: Nusrat Jahan: নুসরত জাহানকে মহানায়ক সম্মান, মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ তারকা সাংসদের

তবে রণবীরের ফটোশ্যুট নিয়ে সোচ্চার হয়েছিলেন তৃণমূল সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁর প্রশ্ন, 'কোনও মেয়ে এমনটা করলে কি এভাবেই প্রশংসা হত?'গত শুক্রবার রণবীরের ফটোশ্যুট প্রসঙ্গে টুইটারে মিমি চক্রবর্তী লেখেন, 'রণবীরের ফটোশ্যুট নিয়ে নেটদুনিয়ায় আগুন ধরেছে। কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। অনেকেই কমেন্ট বক্সে আগুনের ইমোজি দিচ্ছেন। আমি ভাবছি, একজন মেয়ে এমন ফটোশ্যুট করলে, তিনি কি ঠিক একই প্রশংসা কুড়োতেন! এতক্ষণে হয়ত সেই মেয়েটি বাড়ি ভাঙচুর করা হত, কিংবা বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হত। তাঁকে নোংরা ভাষায় গালি দিতে কিংবা খুনের হুমকি দিতে অনেকেই ছাড়ত না।'

আরও পড়ুন: Ranveer Singh: ফটোশ্যুটে নগ্ন রণবীর, আইনি বিপাকে অভিনেতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.