Indian Air Force-র পাইলটের ভূমিকায় দেখা যাবে Kartik Aaryan-কে

তবে কি অভিনয় থেকে বীতশ্রদ্ধ হয়েই এয়ারফোর্সে যোগ দিতে চলেছেন অভিনেতা?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 23, 2021, 01:30 PM IST
Indian Air Force-র পাইলটের ভূমিকায় দেখা যাবে Kartik Aaryan-কে

নিজস্ব প্রতিবেদন : এবার ইন্ডিয়ান এয়ারফোর্স অফিসারের ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। ইন্ডিয়ান এয়ারফোর্সের পাইলটের আসনে বসতে দেখা যাবে তাঁকে। এখবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই কার্তিক অনুরাগীদের প্রশ্ন, তবে কি অভিনয় থেকে বীতশ্রদ্ধ হয়েই এয়ারফোর্সে যোগ দিতে চলেছেন অভিনেতা?

আজ্ঞে নাহ, জাতীয় পুরস্কার জয়ী পরিচালক হনসল মেহতা পরিচালিত ছবি 'ক্যাপ্টেন ইন্ডিয়া' (Captain India) ছবিতে অভিনয় করছেন কার্তিক। ছবির প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা এবং হারমান বাওয়েজা। সেখানেই তাঁকে এয়ারফোর্স অফিসারের ভূমিকায় দেখা যাবে। সম্প্রতি সামনে এসেছে এয়ারফোর্স পাইলটের ভূমিকায় কার্তিক আরিয়ানে(Kartik Aaryan)র লুক। পোস্টারে লেখা 'An ordinary man and extra ordinary missions'। পোস্টারটি শেয়ার করে ক্যাপশানে কার্তিক লিখেছেন, দেশের ডাকে একটা মানুষ অনেক দূর যেতে পারে। অত্যন্ত গর্ব এবং সম্মানের সঙ্গে আমরা আপনার কাছে # 'ক্যাপ্টেন ইন্ডিয়া' আনতে চলেছি।

আরও পড়ুন-টপলেস ও নগ্ন ভিডিয়োর শর্তেই Raj Kundra-র সঙ্গে পর্নস্টারদের চুক্তি হয়, প্রকাশ্যে তথ্য

জানা যাচ্ছে, ইতিহাসে ঘটে যাওয়া ইন্ডিয়ান এয়ারফোর্সের একটি সফল উদ্ধার অভিযানকেই 'ক্যাপ্টেন ইন্ডিয়া' (Captain India)র মাধ্যমে পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক হনসল মেহতা (Hansal Mehta)। ছবি প্রসঙ্গে কার্তিক আরিয়ান (Kartik Aaryan) বলেন, ''ক্যাপ্টেন ইন্ডিয়া যেমন অনুপ্রেরণা মূলক গল্প, তেমনই ঐতিহাসিক এই ছবিতে অভিনয় করতে পেরে আমি সম্মানিত বোধ করছি। হনসল স্যারের কাজকর্মের প্রতি আমার অনেক শ্রদ্ধা রয়েছে, ওঁর মতো পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে আমি ভীষণই খুশি।''

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.