Bhuban Badyakar-Hero Alam-Ranu Mondal: বাদামকাকু ভুবন বাদ্যকরের পর রাণু মন্ডলের সঙ্গে গান, দুটোই ভাইরাল হবে, দাবি হিরো আলমের

 কিছুদিন আগেই ভুবন বাদ্যকরের(Bhuban Badyakar) সঙ্গে একটি গান রেকর্ডিং করেছিলেন তিনি এবার রাণু মন্ডলের(Ranu Mondal) সঙ্গে গান রেকর্ড করলেন হিরো আলম(Hero Alam)। 

Updated By: Apr 21, 2022, 04:11 PM IST
Bhuban Badyakar-Hero Alam-Ranu Mondal: বাদামকাকু ভুবন বাদ্যকরের পর রাণু মন্ডলের সঙ্গে গান, দুটোই ভাইরাল হবে, দাবি হিরো আলমের

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় এসে একের পর এক চমক দিচ্ছেন বাংলাদেশের ভাইরাল(Viral) নায়ক গায়ক হিরো আলম(Hero Alam)। কিছুদিন আগেই ভুবন বাদ্যকরের(Bhuban Badyakar) সঙ্গে একটি গান রেকর্ডিং করেছিলেন তিনি এবার রাণু মন্ডলের সঙ্গে গান রেকর্ড করলেন হিরো আলম। কাঁচা বাদাম গানের(Kacha Badam Song) স্রষ্টা ভুবনের সঙ্গে গান রেকর্ড করেই আলোড়ন ফেলেছিলেন বাংলাদেশের গায়ক। এবার রাণাঘাটের রানু মন্ডলের(Ranu Mondal) সঙ্গে গান রেকর্ড করেলেন। 

রবিবার লেকটাউনের এক স্টুডিওতে হল গানের রেকর্ডিং। নজরুল কবীরের লেখা সেই গান হল 'তুমি ছাড়া আমি', সুরকার এফ এ প্রীতম। রাণুর সঙ্গে গান গেয়ে তাঁর সুরেলা গলায় মুগ্ধ হিরো আলম। রাণুর প্রশংসায় পঞ্চমুখ আলম। তাঁর মতে রাণু খুবই ভালো গায়িকা। তাঁকে দিয়ে হিমেশ রেশমিয়া গান গাইয়েছেন। তাঁর সঙ্গে গান গেয়ে নিজেকে ধন্য মনে করছেন হিরো আলম। তাঁর দাবি যে, এই দুটো গানই ভাইরাল হবে। 

বাংলাদেশে অডিও ক্যাসেটের দোকান ছিল হিরো আলমের। সেই ব্যবসা বন্ধ হয়ে গেলে শুরু করেন স্যাটেলাইট কেবিল ব্যবসা। বাংলাদেশের বগুড়া জেলার আর দশটা সাধারণ স্যাটেলাইট কেবল ব্যবসায়ীর মতোই ছিল তাঁর জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তাঁর বদলে যেতে লাগলো। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম হয়ে উঠলেন ভাইরাল হিরো আলম। তিনি এখন বাংলাদেশের বাণিজ্যিক সিনেমার নায়ক এবং প্রযোজকও বটে । যখন যা করেন তা নিয়েই সোশ্যাল মিডিয়াতে আলোচনা হয়। ভাইরাল হয় তাঁর কৌতুক, গান, সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনা। তবে নানা কারণেই তাঁর নাম উঠে আসে আলোচনা ও বিতর্কে। রাণু মন্ডল ও ভুবন বাদ্যকরের জীবনও অনেকটা একই রকম। জীবনের নানা পর্যায়ে নানা স্ট্রাগলের মধ্য়ে দিয়ে আজ জনপ্রিয়তা পেয়েছে তাঁরা। এই তিনজনের গান কতটা জনপ্রিয়তা পায়, তাই দেখার অপেক্ষায় নেটিজেনরা। 

আরও পড়ুন: Abhishek Chatterjee: 'অভিষেকের কাছে ডল অনন্য, কারোর মতো নয়',নাম না করেই তৃণাকে তোপ প্রয়াত অভিনেতার স্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.