রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন করিশ্মা তান্না

করিশ্মা তান্না। তাঁকে অনেকেই ভালোবেসে বলেন টেলিভিশন ইন্ডাস্ট্রির দীপিকা পাড়ুকোন। প্রায় ১০ বছর ধরে ছোট পর্দার নামি মুখ তিনি। ২০১৩ তে তিনি সিনেমাতেও ডেবু করেছিলেন গ্র্যান্ড মস্তি দিয়ে। এবার সম্ভাবত ফিল্মি কেরিয়ারের সবথেকে বড় ব্রেকটা তিনি পেলেন। শোনা যাচ্ছে, সঞ্জয় দত্তের বায়োপিকে নাকি রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন করিশ্মা তান্না। করিশ্মা নিজেই জানিয়েছেন সেই কথা।

Updated By: Mar 18, 2017, 02:58 PM IST
 রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন করিশ্মা তান্না

ওয়েব ডেস্ক: করিশ্মা তান্না। তাঁকে অনেকেই ভালোবেসে বলেন টেলিভিশন ইন্ডাস্ট্রির দীপিকা পাড়ুকোন। প্রায় ১০ বছর ধরে ছোট পর্দার নামি মুখ তিনি। ২০১৩ তে তিনি সিনেমাতেও ডেবু করেছিলেন গ্র্যান্ড মস্তি দিয়ে। এবার সম্ভাবত ফিল্মি কেরিয়ারের সবথেকে বড় ব্রেকটা তিনি পেলেন। শোনা যাচ্ছে, সঞ্জয় দত্তের বায়োপিকে নাকি রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন করিশ্মা তান্না। করিশ্মা নিজেই জানিয়েছেন সেই কথা।

আরও পড়ুন করিশ্মা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুর তৃতীয়বার বিয়ে করতে চলেছেন

বিগ বসের ফাইনালিস্ট ছিলেন তিনি। ঝলক দিখলা যা-তেও তিনি ছিলেন অত্যন্ত জনপ্রিয় প্রতিযোগী। এবার সেই করিশ্মাকে যদি রণবীর কাপুরের বিপরীতে দেখা যায়, তাহলে তাঁর ভক্তরা তো উত্‍সাহিত হবেনই। প্রসঙ্গত, সঞ্জয় দত্তের বায়োপিকে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। আর সুনীল দত্তের ভূমিকায় অভিনয় করছেন পরেশ রাওয়াল। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন দিয়া মির্জাও।

আরও পড়ুন  সুকমায় ১২জন শহিদ জওয়ানের পরিবারদের ১ কোটি টাকা দিলেন অক্ষয় কুমার

.