আর্থিক প্রতারণার অভিযোগে ফের ED-র সমন করিনার ভাইকে

বুধবার আরমান জৈন ইডির দফতরে হাজির হতে পারেন বলে খবর 

Updated By: Feb 16, 2021, 05:01 PM IST
আর্থিক প্রতারণার অভিযোগে ফের ED-র সমন করিনার ভাইকে
করিনা, রণবীরের সঙ্গে আরমান জৈন

নিজস্ব প্রতিবেদন : আরমান জৈনের বিরুদ্ধে ফের নতুন করে সমন জারি করল ইডি। আর্থিক প্রতারণার অভিযোগেই নতুন করে সমন পাঠানো হয় আরমানকে। বুধবার মুম্বইয়ের ইডির দফতরে আরমান জৈন হাজির হতে পারেন বলে খবর। আর্থিক প্রতারণার অভিযোগে এর আগেও একবার সমন পাঠানো হয় করিনা কাপুর খানের পিসতুতো ভাইকে। সমন পাওয়ার পরও ইডির দফতরে হাজির হতে দেখা যায়নি আরমানকে। এরপরই গত ১০ ফেব্রুয়ারি আরমান জৈনের দক্ষিণ মুম্বইয়ের বাড়িতে তল্লাসি চালানো হয় ইডির তরফে। আর্থিক প্রতারণার অভিযোগেই সমন পাঠানো হয় আরমানকে।

আর্থিক প্রতারণার অভিযোগে শিবসেনার বিধায়ক প্রতাপ সারনিকের ছেলে বিহঙ্গকে জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে আরমান জৈনের নাম। বিহঙ্গের ফোন থেকেও আরমান জৈন সম্পর্কে বিভিন্ন তথ্য সংগ্রহের পরই ইডির তরফে সমন পাঠানো হয় তাঁকে। বিহঙ্গের পাশাপাশি তাঁর বাবা প্রতাপ সারনিক এবং বিধায়েকর ছোট ভাই পূর্বেশকেও জিজ্ঞাসাবাদ চালানো হয় ইডির তরফে। প্রসঙ্গত রাজ কাপুরের মেয়ে রিমা জৈনের ছেলে হলেন আরমান। গত বছর আনিশা মালহোত্রার সঙ্গে আরমান জৈনের বিয়ে নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা।

আরও পড়ুন : টপলেস Rihanna-র গলায় গণেশের লকেট, জোরদার বিতর্ক

এদিকে গত ৯ ফেব্রুয়ারি মৃত্যু হয় রাজীব কাপুরের। বলিউডের চিন্টুর মৃত্যুর পর আর কে বাংলোয় হাজির হয় গোটা কাপুর পরিবার। সেখানে দেখা যায়, রিমা জৈন অর্থাৎ আরমান জৈনের ছোট ভাই আদরকে। তবে রাজীব কাপুরের মৃত্যুর পর তাঁর শেষকৃত্য থেকে শ্রাদ্ধের অনুষ্ঠান কোথাও দেখা মেলেনি আরমানের। রাজীব কাপুরের মৃত্যুর পর আরমানের দেখা না মিললেও, শোক প্রকাশ করেন আনিশা মালহোত্রা। চিন্টু মামকে তিনি কখনও ভুলতে পারবেন না বলে শোক প্রকাশ করেন আরমান জৈনের স্ত্রী আনিশা মালহোত্রা।

.