বিয়ের পর প্রথম সরস্বতী পুজো, ছবি শেয়ার করলেন Iman Chakraborty

নীলাঞ্জনের সঙ্গে দেখা যায় ইমনকে 

Updated By: Feb 16, 2021, 04:13 PM IST
বিয়ের পর প্রথম সরস্বতী পুজো, ছবি শেয়ার করলেন Iman Chakraborty
এক ফ্রেমে ইমন, নীলাঞ্জন

নিজস্ব প্রতিবেদন : বিয়ের পর প্রথম সরস্বতী পুজো। হলুদ শাড়িতে সেজে নীলঞ্জন ঘোষের সঙ্গে ছবি শেয়ার করেন ইমন চক্রবর্তী। নীলাঞ্জন ঘোষের সঙ্গে ইমন ছবি শেয়ার করার পরপরই গায়িকার অনুরাগীরা খুশি হয়ে যান। সরস্বতী পুজোর দিন ইমন যখন হলুদ রঙের শাড়ি পরেন, সেই সময় নীল পাঞ্জাবি পরতে দেখা যায় নীলাঞ্জন ঘোষকে।

দেখুন ছবি...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সবে সবে নীলাঞ্জন ঘোষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ইমন চক্রবর্তী। বালির জেটিয়াবাড়িতে বসে নীলঞ্জন, ইমনের বিয়ের আসর। ইমন, নীলাঞ্জনের বিয়ের আসরে হাজির হন সৃজিত, মিথিলা থেকে শুরু করে শিবপ্রসাদ, সিধুরা। সবকিছু মিলিয়ে তারকায় ঝলমল করে ওঠে ইমন চক্রবর্তীর বিয়ের আসর। মটন কষা থেকে জল ভরা সন্দেশ, একের পর এক লোভনীয় পদ দিয়ে অতিথিদের আপ্যায়ন করেন ইমন, নীলাঞ্জন। 

আরও পড়ুন : Modi-কে নিয়ে বিতর্কিত টুইট, সমস্যায় অভিনেত্রী

টলিউডে যেন বিয়ের মরশুম শুরু হয়েছে। ইমন, নীলাঞ্জনের বিয়ের পাশাপাশি নীল-তৃণা, গৌরব-দেবলীনা, সৌরভ-ত্বরিতা, সায়ন্তনী-ইন্দ্রনীলকে দেখা যায় বিয়ের পিঁড়িতে বসতে। গৌরব-দেবলীনার বিয়ের আসর নিয়ে যেমন পেজ থ্রির পাতা সরগরম হয়ে ওঠে, সেই সময় নীল-তৃণার বিয়ে নিয়েও আলোচনা শুরু হয়ে যায়। বিয়ের দিন লাল রঙের বেনারসীতে সাজলেও, ১৪ ফেব্রুয়ারির রিসেপশনে মুঘল ঘরানার সাজে হাজির হন তৃণা সাহা। নীল, তৃণার রিসেপশনে ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে শঙ্কর চক্রবর্তী-সহ একাধিক অভিনেতা হাজির হন। যে ছবি ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে।

আরও পড়ুন : টপলেস Rihanna-র গলায় গণেশের লকেট, জোরদার বিতর্ক

এদিক নীল-তৃণার রিসেপশনের রাতেই বিয়ে সারেন সায়ন্তনী সেনগুপ্ত এবং ইন্দ্রনীল মল্লিক। সায়ন্তনী-ইন্দ্রনীলের বিয়ের আসরে হাজির হন টলি পাড়ার একাধিক তারকা। 

.