Sunny Deol: ৫৫ কোটির ঋণ শোধে ব্যর্থ! 'গদর ২'-এর সাফল্যের মাঝেই সানির বাংলো নিলামের নোটিস ব্যাঙ্কের...

Sunny Deol: দীর্ঘ ২২ বছর পর মুক্তি পেয়েছে সানি দেওলের অন্যতম জনপ্রিয় ছবি ‘গদর’-এর সিক্যুয়েল ‘গদর ২’। বক্স অফিসে ররমরমিয়ে ব্যবসা করছে এই ছবি। অনিল শর্মা পরিচালিত এই ছবি মাত্র ৮ দিনেই ৩০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে। কিন্তু এর মাঝেই বিপর্যয়। ৫৫ কোটি টাকা ঋণের দায়ে নিলাম হতে চলেছে সানি দেওলের জুহুর বাংলো, সানি ভিলা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 20, 2023, 09:24 PM IST
Sunny Deol: ৫৫ কোটির ঋণ শোধে ব্যর্থ! 'গদর ২'-এর সাফল্যের মাঝেই সানির বাংলো নিলামের নোটিস ব্যাঙ্কের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নয় দিনে ৩৩৬ কোটি টাকা ব্যবসা করেছে সানি দেওলের(Sunny Deol) ছবি ‘গদর ২’(Gadar 2)। বক্স অফিসে ঝড় তুলেছেন তিনি। এদিকে আর্থিক টানাপোড়নে তাঁর জুহুর বাংলো (Sunny Villa in Juhu) নিলামে উঠতে চলেছে, এমনটাই খবর। ৫৬ কোটি টাকা ব্যাঙ্ককে শোধ না করতে পারার কারণেই বলিউডের অভিনেতা, যিনি বিজেপির(BJP) সাংসদও বটে, সেই সানি দেওলের জুহুর বাংলোটি আগামী সেপ্টেম্বরেই উঠতে চলেছে নিলামে। ব্যাঙ্ক অফ বরোদার তরফে ইতোমধ্যেই জারি করা হয়েছে নোটিস। সেই নোটিসে লেখা রয়েছে ৫৫ কোটি ৯৯ লক্ষ ৮০ হাজার ৭৬৬ টাকা ফেরত না দেওয়ার কারণেই ২৫ সেপ্টেম্বর নিলাম(Auction) করা হবে সানি দেওলের মুম্বইয়ের বিলাসবহুল বাংলোটি।

আরও পড়ুন- Nobleman: দুর্ঘটনায় আহত ‘মদ্যপ’ নোবেল, উদ্ধারকারীদের সঙ্গে দুর্ব্যবহার, নিন্দার ঝড় নেটপাড়ায়

নোটিসে উল্লেখ করা রয়েছে যে সানি দেওল, যাঁর আসল নাম অজয় সিং দেওল যিনি লোনটি নিয়েছিলেন এবং তিনি ও তাঁর বাবা ধর্মেন্দ্র, যাঁর আসল নাম বিজয় সিং ধর্মেন্দ্র দেওল, এই লোনের গ্যারেন্টর ছিলেন। তিনি সময় মতো উপরোক্ত টাকাটি ফেরত দিতে পারেননি ব্যাঙ্কে। সানি ভিলা নামে পরিচিত সানি দেওলের বিলাসবহুল বাংলোটি রয়েছে জুহুর গান্ধীগ্রাম রোডে। শুধু বাড়িই নয়, সেখানে রয়েছে সানি দেওলের পোস্ট প্রোডাকশন স্টুডিয়ো, সানি সুপার সাউন্ড। সেই স্টুডিয়োতে প্রায়শই দেখা যায় বলিউডের তারকাদের। এমনকী অনেক ছবি প্রদর্শিতও হয় সেই স্টুডিয়োতে।

বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুযায়ী নিলামে যে ব্যক্তি ঐ বাংলো কিনবেন তিনি কাগজে কলমে ঐ প্রপার্টির মালিক হলেও সেখানে প্রবেশ করতে পারবেন না। সানি ভিলা থেকেই সানি সাউন্ডসের কাজকর্ম চালাতে পারবেন অভিনেতা, যতদিন না পর্যন্ত জেলা ম্যাজিস্ট্রেট ক্রেতাকে ঐ ভিলাতে প্রবেশের অধিকার দেন। ব্যক্তিগত জীবনে এই টানাপোড়েন চললেও প্রফেশনাল লাইফে অনেকদিন পর লাইমলাইটে ফিরেছেন আশির দশকের জনপ্রিয় নায়ক সানি দেওল।

আরও পড়ুন- Gadar 2 | Sunny Deol | Viral Video: 'একবার এখানে আসুক!', 'গদর ২'-এ সানির কাণ্ড দেখে চটে লাল পাকিস্তানিরা, ভাইরাল রিভিউ

দীর্ঘ ২২ বছর পর মুক্তি পেয়েছে সানি দেওলের অন্যতম জনপ্রিয় ছবি ‘গদর’-এর সিক্যুয়েল ‘গদর ২’। অনিল শর্মা পরিচালিত এই ছবি মাত্র ৮ দিনেই ৩০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে। গত ৯ দিনে এই ছবির টোটাল কালেকশন ৩৩০ কোটি টাকা। দেশপ্রেম ও নস্টালজিয়া মিলে মিশে একাকার, এই ছবিতে। ফের একবার তারা সিং ও শাকিনার প্রেম ঝড় তুলেছে বড়পর্দায়। ১৯৭১ সালের ভারত পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই প্রেমের ছবি। সানি ও আমিশা ছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা গেছে উৎকর্ষ শর্মা, লাভ সিনহা, সিমরত কৌর, গৌরব চোপড়া ও মণীশ ওয়াধওয়াকে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.