Gal Gadot: ওয়ান্ডার ওম্যান দিলেন সুখবর! গাল গ্যাডটের চতুর্থ সন্তান ওরি...

Gal Gadot Pregnancy News: ফের মা হলেন হলি অভিনেত্রী গাল গ্যাডট। চতুর্থবারে কন্যা সন্তানের জন্ম দিলেন ওয়ান্ডার উওম্যান। বুধবার সোশ্যাল মিডিয়ায় এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন। 

Updated By: Mar 7, 2024, 04:49 PM IST
Gal Gadot: ওয়ান্ডার ওম্যান দিলেন সুখবর! গাল গ্যাডটের চতুর্থ সন্তান ওরি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হলিউডে খুশির খবর। ফের মা হলেন হলি অভিনেত্রী গাল গ্যাডট। চতুর্থবারে কন্যা সন্তানের জন্ম দিলেন ওয়ান্ডার উওম্যান। বুধবার সোশ্যাল মিডিয়ায় এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেন। 

সরাসরি হাসপাতাল থেকে নিজের একরত্তিকে কোলে নিয়ে ছবি শেয়ার করেন অভিনেত্রী। ছবি পোস্টের সঙ্গে তিনি ক্যাপশনে আবেগপ্রবণ লেখা লেখেন। তিনি লেখেন, 'আমার মিষ্টি মেয়েকে স্বাগত। প্রেগন্যান্সি সহজ ছিল না কিন্তু আমরা পেরেছি। তুমি আমাদের জীবনে এত আলো এনেছো, তাই তোমার নাম ওরি। যার হিব্রুতে অর্থ আমার আলো।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gal Gadot (@gal_gadot)

আরও পড়ুন: Kajal Aggarwal: অভিনেত্রীর কোমরে হাত দিয়ে ছবি তোলার চেষ্টা! অশালীন ব্যবহার, সরব নেটপাড়া...

তিনি আরও লেখেন, 'আমাদের হৃদয় কৃতজ্ঞতায় পূর্ণ। মেয়েদের বাড়িতে স্বাগতম। বাবাও খুব ভালো।'

গাল গ্যাডট ২০০৮ সালে  জ্যারন ভারসানোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১১ সালে তাঁদের প্রথম কন্যা সন্তান আলমা জন্ম দেন। এরপর ২০১৭ সালে দ্বিতীয় কন্যা সন্তান মায়ার জন্ম হয়। ২০২১ সালে পুত্র সন্তান ড্যানিয়েলের জন্ম হয়।

কাজের দিক দিয়ে গাল গ্যাডটকে শেষবার নেটফ্লিক্সের স্পাই অ্যাকশন থ্রিলার ছবি 'হার্ট অফ স্টোন'-এ দেখা যায়। যেখানে চরিত্রের নাম ছিল রাচেল স্টোন। ছবিতে গাল গ্যাডটের পাশাপাশি বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকেও দেখা যায়। ছবিটি ২০২৩ সালে মুক্তি পেয়েছে।
বর্তমানে অভিনেত্রী ডিজনির 'স্নো হোয়াইট অফ ইভিল' ছবির প্রস্তুতি নিচ্ছেন। ছবিটি ২০২৫ সালে মুক্তি পেতে পারে। ছবিতে রাচেল জেগলারকেও দেখা যাবে।

আরও পড়ুন: Pulkit-Kriti Wedding: ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান! শুভ দিনের তারিখ ঘোষণা কৃতি-পুলকিতের...

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি জন্ম দিতে ভালোবাসেন। তিনি আরও জানান, প্রসবের ব্যথা সহ্য করার জন্য এপিডুরালস বলে একটি ইনজেকশন নিতেন। তিনি বলেছিলেন, 'আমি সপ্তাহে একবার এটি নেওয়ার চেষ্টা করতাম। এটা খুব ম্যাজিক্যাল। এবং আমি যখনই এপিডুরাল নিতাম, তখন কোনও যন্ত্রণা অনুভব হত না। যখনই আপনি অনুভব করবেন যে আমি একটা প্রাণের সৃষ্টি করতে চলেছেন, তখন সেটি অবিশ্বাস্য মুহূর্ত।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)
 

.