Death Threat To Salman: সলমানকে খুন করবই, সাক্ষাৎকার দিয়ে ঘোষণা গ্যাংস্টার গোল্ডির

Death Threat To Salman: এদিকে,কানাডার মোস্ট ওয়ান্টেড ২৫ জনের লিস্টেও রয়েছেন গোল্ডি ব্রার। দিল্লিতে কানাডার দূতাবাসের তরফে জানিয়ে দেওয়া হয়, ভারতের করা অভিযোগের ভিত্তিতে রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিস বিষয়টি নিয়ে তদন্ত করছে

Updated By: Jun 26, 2023, 09:32 PM IST
Death Threat To Salman: সলমানকে খুন করবই, সাক্ষাৎকার দিয়ে ঘোষণা গ্যাংস্টার গোল্ডির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কানাডা প্রবাসী গ্যাংস্টার গোল্ডি ব্রার-এর টার্গেটে বলিউড স্টার সলমান খান। তাঁকে খুন করার জন্য ইতোমধ্যেই মুম্বইয়ে রেইকি করে গিয়েছে গ্যাংস্টারের লোকজন। এমনটাই শোনা গিয়েছিল। এবার এক সর্বভারতীয় টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে গোল্ডি সাফ জানিয়ে দিল তাদের হিট লিস্টে রয়েছেন সলমান খান। সল্লুকে তারা খুন করবেই।

আরও পড়ুন- Ritabhari Chakraborty Birthday: মধ্যরাতে সারপ্রাইজ মৈনাকের! কেক-ওয়াইন-স্ট্রবেরি দিয়ে জন্মদিন সেলিব্রেশন ঋতাভরীর...

পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের মাথা বলেই মনে করা হয় গোল্ডিকে। গত বছর মে মাসে খুন হন মুসেওয়ালা। এবার টিভি চ্যানেল গোল্ডি জানিয়ে দিল, আমরা ওকে মারবই। ভাইসাহেব (লরেন্স বিষ্ণোই) বলেই দিয়েছে সে সলমানকে ক্ষমা করবে না। 

গোল্ডি ব্রারের সঙ্গী লরেন্সে বিষ্ণোই বর্তমানে জেলে। সেখান থেকেই সে জানিয়ে দিল সলমান খানকে সে খুন করবেই। সেই কথা উল্লেখ করে গোল্ডি বলে, সলমান খানকে খুন করা হবেই। এটা তার জীবনের লক্ষ্য। গোল্ডি ওই টিভি চ্যানেলে বলেছেন, আমরা আগেই বলেছিলাম, এটা শুধু সলমান খানের বিষয় নয়। যত দিন বেঁচে রয়েছি ততদিন আমরা আমার লক্ষ্যে চেষ্টা করে যাব। সলমান খান আমাদের টার্গেট। এনিয়ে কোনও সন্দেহ নেই। আমরা এনিয়ে চেষ্টা করে যাব। যখন সফল হব তখন তা দেখতে পাবেন।

যোধপুরে একটি ছবির শ্যুটিংয়ে গিয়ে কৃষ্ণসার হরিণ শিকার করেন সলমান খান। এই কৃষ্ণসার হরিণ বিষ্ণোই সম্প্রদায়ের কাছে অত্যন্ত পবিত্র। এনিয়ে মামলা হয়েছে আদালতে। পাশাপাশি সলমান খানের পেছনে আদাজল খেয়ে পড়েছে গোল্ডি ব্রার ও লরেন্স বিষ্ণোইয়ের মতো গ্যাংস্টার। 

আরও পড়ুন- Kartik Aaryan : টাকা নেই নাকি? ইকনমি কটাক্ষের স্বীকার বলি তারকা!

গত মার্চ মাসে সলমান খানের কাছে একটি হুমকি মেইল আসে। সেখানে সলমানকে খুনের হুমকি দেওয়া হয়। এনিয়ে মুম্বই পুলিসে একটি অভিযোগ দায়ের করেন সলমান। ওই মেইলে সলমানের সঙ্গে কথা বলতে চেয়েছিল গোল্ডি। সলমানের সহযোগী প্রশান্ত গুঞ্জালকার পাঠানো ওই ই -মেইলে লেখা হয়, গোল্ডি ব্রার আপনার বসের সঙ্গে কথা বলতে চান। উনি নিশ্চয় লরেন্সের ইন্টারভিউ দেখেছেন। না দেখে থাকলে ওকে দেখিয়ে দিন। 

এদিকে,কানাডার মোস্ট ওয়ান্টেড ২৫ জনের লিস্টেও রয়েছে গোল্ডি ব্রার। দিল্লিতে কানাডার দূতাবাসের তরফে জানিয়ে দেওয়া হয়, ভারতের করা অভিযোগের ভিত্তিতে রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিস বিষয়টি নিয়ে তদন্ত করছে। ভারতের ওই অভিযুক্তের বিরুদ্ধে যে অভিযোগ উঠছে তা অত্যন্ত গুরুতর। বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়েই দেখছে কানাডা। ব্রার এখন কানাডাতেই রয়েছেন বলে মনে করা হচ্ছে। এরকম একজন আমাদের দেশের মানুষের জন্য বিপদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.