TRP তালিকায় বড় চমক! 'গাঁটছড়া' ও 'মিঠাই'-কে পিছনে ফেলে শীর্ষে কোন ধারাবাহিক?

সমান নম্বর পেয়ে যৌথভাবে দ্বিতীয় স্থানে রয়েছে গাঁটছড়া(Gantchora) ও মিঠাই(Mithai)। 

Updated By: Apr 28, 2022, 02:05 PM IST
TRP তালিকায় বড় চমক! 'গাঁটছড়া' ও 'মিঠাই'-কে পিছনে ফেলে শীর্ষে কোন ধারাবাহিক?

নিজস্ব প্রতিবেদন: প্রায় একমাস ধরে আইপিএলের(IPL) প্রভাব পড়েছে বাংলা ধারাবাহিকে(Mega Serial)। তবে গত সপ্তাহের থেকে অল্প হলেও নম্বর বেড়েছে ধারাবাহিকের। গত সপ্তাহে প্রথম স্থানে ছিল 'গাঁটছড়া'(Gantchhora), তার প্রাপ্ত নম্বর ছিল ৭.৭, তবে এই সপ্তাহে 'গাঁটছড়া' পেয়েছে ৮.০, কিন্তু শীর্ষস্থান হাতছাড়া হয়েছে এই ধারাবাহিকের। বিগত কয়েক সপ্তাহ ধরেই প্রথম স্থান নিয়ে ধুন্ধুমার 'গাঁটছড়া' ও 'মিঠাই'য়ের। তবে এই সপ্তাহে দুটি ধারাবাহিক পেয়েছে একই নম্বর। 'মিঠাই'য়েরও প্রাপ্ত নম্বর ৮.০। সমান নম্বর পেয়ে যৌথভাবে দ্বিতীয় স্থানে রয়েছে 'গাঁটছড়া' ও 'মিঠাই'(Mithai)। 

দীর্ঘদিন শীর্ষস্থান ধরে রাখা এই দুই ধারাবাহিককে পিছনে ফেলে দিয়েছে ফুলঝুড়ি ও লালনের 'ধূলোকণা'(Dhulokona)। গত সপ্তাহেই এক ধাপে ষষ্ঠস্থান থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছিল এই ধারাবাহিক। এবার একেবারে সেরা ধারাবাহিকের তকমা ছিনিয়ে নিল 'ধুলোকণা'। লুকোচুরি করে লালনের সঙ্গে বিয়ে করে নিয়েছে চড়ুই অন্যদিকে লালনের বাবাকে ফুলঝুড়ি কথা দিয়েছে যে সে লালনকে বিয়ে করবে না। সবমিলিয়ে জমজমাট বিয়েবাড়ির পর্ব। অন্যদিকে প্রথম তিনে জায়গা করে নিল 'গৌরী এলো'(Gouri Elo)। 

 এক নজরে দেখে নেওয়া যাক, টিআরপি(TRP) তালিকায় কোন ধারাবাহিক কত নম্বর পেয়ে কোন স্থানে রইল---

প্রথম- ধুলোকণা (৮.১)

দ্বিতীয়-গাঁটছড়া (৮.০), মিঠাই (৮.০)

তৃতীয়- গৌরী এলো (৭.৯)

চতুর্থ- আলতা ফড়িং (৭.৭)

পঞ্চম- অনুরাগের ছোঁয়া (৬.৯), লক্ষ্মী কাকিমা (৬.৯), উমা (৬.৯)

ষষ্ঠ-  মন ফাগুন (৬.৮)

সপ্তম- পিলু (৬.২)

অষ্টম- আয় তবে সহচরী (৬.১)

নবম- এই পথ যদি না শেষ হয় (৫.৬)

দশম-  সর্বজয়া (৫.৪)

নন ফিকশন সেকশনে ৫.০ নম্বর পেয়ে সেরা স্থান পেয়েছে 'দাদাগিরি'(Dadagiri)। সামান্য নম্বর কম পেয়ে পিছিয়ে পড়েছে জিতের(Jeet) 'ইসমার্ট জোড়ি'(Ismart Jodi)। 

আরও পড়ুন: Happy Birthday Koel Mallick: 'সাথী' ছবিতে ডেবিউ করতেন কোয়েল, কেন আপত্তি জানিয়েছিলেন রঞ্জিত মল্লিক?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.