'কৌন বনেগা ক্রোড়পতি'তে এসে স্বামীকে নিয়ে ভয়ানক অভিযোগ! কী বললেন অমিতাভ?

পুরো ঘটনাটা শুনলে আপনারও কিন্তু এই কথাটাই মনে হবে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 6, 2020, 06:00 PM IST
'কৌন বনেগা ক্রোড়পতি'তে এসে স্বামীকে নিয়ে ভয়ানক অভিযোগ! কী বললেন অমিতাভ?

নিজস্ব প্রতিবেদন : এতদিন ছিলেন 'কৌন বনেগা ক্রোড়পতি'র সঞ্চালক, এবার 'ম্যারেজ কাউন্সিলর' হয়ে গেলেন অমিতাভ বচ্চন! অবাক হচ্ছেন? পুরো ঘটনাটা শুনলে আপনারও কিন্তু এই কথাটাই মনে হবে। 

ভাবছেন তো ঠিক কী ঘটেছে?

সম্প্রতি, 'কৌন বনেগা ক্রোড়পতি'তে প্রতিযোগী হিসাবে এসেছিলেন বিহারের বাসিন্দা রুবি সিং। যিনি কিনা পেশায় একজন শিক্ষিকা। বিগ বি-র কাছে নিজের স্বামীকে নিয়ে ক্ষোভ উগরে দেন। রুবি সিংয়ের অভিযোগ, তাঁর স্বামী তাঁকে কোনওদিনও রেস্তোরাঁতে নিয়ে যান না। রুবির কথায়, ''যদিও বা আমার স্বামী তাঁকে নিয়ে বের হন, উনি আমার শ্বশুর-শাশুড়িকে মিথ্যা বলে যান। না হয় বলেন আমরা মুদিখানার দোকানে যাচ্ছি, বা অন্যকিছু বলেন। কারণ, আমার স্বামী ভীষণই লাজুক।''

আরও পড়ুন-ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে 'আশ্রম ২'কে আইনি নোটিস, মুখ খুললেন প্রকাশ ঝা

আর এরপরেই শোয়ে উপস্থিত রুবি সিং-এর স্বামীকে 'বিগ বি' পরামর্শ, তিনি যেন বাবা-মাকে জানিয়ে রুবিকে নিয়ে বাইরে খেতে যান। এখানেই শেষ নয়, শো চলাকালীন 'বিগ বি' জানতে পারেন রুবি সিং 'ফালুদা' (একধরনে আইসক্রিম জাতীয় ঠাণ্ডা খাবার) সম্পর্কে জানেনই না। আর তারপর অমিতাভ ফের রুবির স্বামীকে বলেন, তাঁরা মুম্বইতেই রয়েছেন, তিনি যেন অবশ্যই রুবিকে নিয়ে 'ফালুদা' খেতে যান। 

আরও পড়ুন-মা হচ্ছেন, খবর নিশ্চিত করে 'বেবি বাম্প'-এর ছবি পোস্ট করলেন টেলি অভিনেত্রী মধুবনী

এখানেই শেষ নয়, অমিতাভ বচ্চনের কাছে নিজেদের প্রেমের গল্পও খোলসা করেন রুবি সিং। তাঁর কথায়, স্কুলে চাকরি পাওয়ার জন্য তাঁর স্বামীই তাঁকে ফর্ম ফিলাপ করতে সাহায্য করেছিলেন। আর তারপরই তিনি চাকরিটা পান। রুবির কথায়, তিনি যেখন প্রেম করতেন, তখন তাঁর প্রেমিকের (বর্তমান স্বামী) হৃদয়ের আওয়াজও শুনতে পেতেন। রুবির কথায়, তিনি তাঁর স্বামী ও শ্বশুর-শাশুড়িদের জন্য একটি বাড়ি বানাতে চান।

.