Bhupinder Singh: প্রয়াত গজলশিল্পী ভূপিন্দর সিং, সংগীত জগতে শোকের ছায়া

দিন দশেক আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। আগামী কাল শেষকৃত্য।

Updated By: Jul 18, 2022, 10:40 PM IST
Bhupinder Singh:  প্রয়াত গজলশিল্পী ভূপিন্দর সিং, সংগীত জগতে শোকের ছায়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেক্স: দিন দশেক আগেই ভর্তি হয়েছিলেন হাসপাতালে। প্রয়াত গায়ক ভূপিন্দর সিং। আগামিকাল, মঙ্গলবার শেষকৃত্য। শোকের ছায়া সংগীত জগতে। 

গজলশিল্পী হিসেবে খ্যাতি ছিল দেশজোড়া। ভূপিন্দর সিংয়ের কণ্ঠ চিরকাল মনে থেকে যাবে শ্রোতাদের। কিন্তু তিনি নিজে আর রইলেন না! ঘড়িতে তখন ৭টা ৪৫ মিনিট। এদিন সন্ধ্যায় মুম্বইয়ের জুহুর একটি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্য়াগ করলেন শিল্পী।

আরও পড়ুন:Sushmita Sen-Vikram Bhatt : 'টাকার লোভ নেই, ও ভালোবাসার কাঙাল', সুস্মিতার পাশে প্রাক্তন বিক্রম

বয়স আশি পেরিয়ে গিয়েছিলেন। শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন খ্যাতনামা এই গজলশিল্পী। অসুস্থতা এতটাই বেড়েছিল যে, দিন দশক আগে হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। চিকিৎসকদের অনুমান, কোলন ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ভূপিন্দর সিং। তার উপর আবার করোনা টেস্টেরও রিপোর্ট পজিটিভি এসেছিল। ফলে বয়োপসি আর করা যায়নি।

আরও পড়ুন: Gaatchora : 'ভালোবাসা পরে বোঝাবেন, আপনি আগে বানান ঠিক করুন', ট্রোলের মুখে 'গাঁটছড়া'

ভূপিন্দর সিংয়ের জন্ম অমৃতসরে। বাবার কাছে গানে তালিম নিতে শুরু করেছিলেন। এরপর অল ইন্ডিয়া রেডিও-তে পেশাদার সংগীতশিল্পী যোগ দেন ভূপিন্দর সিং। পরে দূরদর্শনের সঙ্গেও যুক্ত হন। স্ত্রী মিতালি সিং-ও জনপ্রিয় সংগীত শিল্পী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.