'কেয়া করু হ্যায়ে', বার্লিনেও 'কুছ কুছ হোতা হ্যায়'

 বর্তমানে সময়ের প্রেক্ষিতে অনেক লাভ স্টোরিই তৈরি হচ্ছে বলিউডে। তবুও 'কুছ কুছ হোতা হ্যায়', 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে', 'দিল তো পাগল হ্যায়'-এর মতো সিনেমা হয়ত আর তৈরি হবে না। এই সিনেমাগুলির আজও জনপ্রিয়তার শীর্ষ। বিশেষ করেছ শাহরুখ, কাজল, রানির 'কুছ কুছ হোতা হ্যায়'-এর ব্যাপারই আলাদা।

Updated By: Feb 19, 2018, 06:36 PM IST
'কেয়া করু হ্যায়ে', বার্লিনেও 'কুছ কুছ হোতা হ্যায়'

নিজস্ব প্রতিবেদন : সালটা ১৯৯৮। পরিচালক হিসাবে করণ জোহরের হাতে খড়ি হয়েছিল 'কুছ কুছ হোতা হ্যায়' সিনেমা দিয়ে। ১৯৯৮ থেকে ২০১৭, ২০ বছর পার হয়েছে। বর্তমানে সময়ের প্রেক্ষিতে অনেক লাভ স্টোরিই তৈরি হচ্ছে বলিউডে। তবুও 'কুছ কুছ হোতা হ্যায়', 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে', 'দিল তো পাগল হ্যায়'-এর মতো সিনেমা হয়ত আর তৈরি হবে না। এই সিনেমাগুলির আজও জনপ্রিয়তার শীর্ষ। বিশেষ করেছ শাহরুখ, কাজল, রানির 'কুছ কুছ হোতা হ্যায়'-এর ব্যাপারই আলাদা।

বার্লিন আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে ভারতীয় সিনেমাকে প্রতিনিধিত্ব করছেন করণ জোহর। আর সেই বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালেই জার্মান দ্যা স্টুটগার্ট চেম্বার অর্কেস্ট্রাই শাহরুখ-কাজল-রানির কুছ কুছ হোতা হ্যায়ের সেই সুর বাজিয়ে শোনায়। সেই সুর শুনেই গর্বিত করণ জোহর। টুইটারে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, ভারতীয় তথ্য ও সংস্কৃতি মন্ত্রক এবং কনফেডারেশন অফ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রি যৌথ ভাবে ফেব্রুয়ারি মাসের ১৬ থেকে ১৮ তারিখ বার্লিনে আয়োজিত এই ফিল্ম ফেস্টে অংশ নিয়েছে। যেখানে ভারতীয় সিনেমার প্রতিনিধিত্ব করছেন করণ জোহর। 

.