সেলফি তুলে পাঠালে পেতে পারেন Rudrajit-Promita-র বিয়েতে যাওয়ার সুযোগ

১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ে সারবেন রুদ্রজিৎ-প্রমিতা 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 11, 2021, 07:39 PM IST
সেলফি তুলে পাঠালে পেতে পারেন Rudrajit-Promita-র বিয়েতে যাওয়ার সুযোগ

নিজস্ব প্রতিবেদন : টলিপাড়ায় এখন বিয়ের মরশুম। ইমন-নীলাঞ্জন, ওম-মিমি, নীল তৃণা-র পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলি পর্দার রাঘবেন্দ্র ও পারুল। ভ্যালেন্টাইন্স ডে-র দিন একে অপরের আঙুলে আংটি পরিয়ে দেবেন রুদ্রজিৎ-প্রমিতা (Rudrajit Mukherjee, Promita Chakraborty)।আইনি বিয়ে সারবেন এই তারকা দম্পতি। 

রুদ্রজিৎ-প্রমিতার বিয়ের আর বেশি বাকি নেই। আপাতত জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি। চলছে, কেনাকাটা ও আইবুড়ো ভাত খাওয়ার পালা। বিয়ের তোড়জোড়ের মাঝেই অনুরাগীদের জন্য নতুন প্রতিযোগিতা নিয়ে এলেন এই তারকা জুটি। কেমন সেই প্রতিযোগিতা? এটি হল সেলফি কনটেস্ট। নিজেদের ফোন থেকে প্রেমিক-প্রেমিকারা সেলফি তুলে নির্দিষ্ট নম্বরে পাঠিয়ে দিতে পারেন। তাঁদের মধ্যে সেরি তিন জুটি রুদ্রজিৎ-প্রমিতার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে-র দিন। আর ওই দিনই আইনি বিয়ে সারছেন এই তারকা জুটি। আর এই ঘোষণা নিজেরাই ইনস্টাগ্রামে করেছেন তাঁরা।

আরও পড়ুন-ছোট পোশাকে Modi-র পাশে, বিতর্ক নিয়ে মুখ খুললেন Priyanka Chopra

আরও পড়ুন-নতুন বাবা-মা Ankush-Oindrila-কে শুভেচ্ছা বন্ধু Vikram-র

এমন সুযোগে বেজায় খুশি এই তারকা জুটির অনুরাগীরা। অনেকেই এই প্রতিযোগিতার অংশ নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। কেউ কেউ আবার এই মুহূ্র্তে কলকাতায় না থাকার জন্য আক্ষেপও করেছেন। প্রসঙ্গত, 'সাত ভাই চম্পা' ধারাবাহিকে রাঘবেন্দ্র ও পারুল এই দুটি চরিত্রে একসঙ্গে অভিনয় করেন রুদ্রজিৎ ও প্রমিতা। সেখান থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত।

.