Happy Birthday Govinda: মুদির দোকানে বিপুল ধার, অপমানে জর্জরিত, মায়ের কাছে কান্নায় ভেঙে পড়েছিলেন গোবিন্দা

নয়ের দশকের ডান্সিং স্টার গোবিন্দা (Govinda) ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় শুধুমাত্র তাঁর স্টারডমের জন্য নয়,তিনি জনপ্রিয় তাঁর সহজ সরল স্বভাবের জন্য। মঙ্গলবার তাঁর ৫৮ তম জন্মদিনে শুভেচ্ছার ঢল সোশ্যাল মিডিয়ায়।  

Updated By: Dec 21, 2021, 12:47 PM IST
Happy Birthday Govinda: মুদির দোকানে বিপুল ধার, অপমানে জর্জরিত, মায়ের কাছে কান্নায় ভেঙে পড়েছিলেন গোবিন্দা

নিজস্ব প্রতিবেদন: রোমান্টিক হিরো হওয়ার দৌড়ে যখন তিন খান তখন একেবারে অন্য লুকে অন্য জঁরে পর্দায় নিজেকে মেলে ধরেছিলেন তিনি। কমেডি ছবির একছত্র 'রাজাবাবু' হয়ে উঠেছিলেন তিনি। বলিউডে তৈরি করেছিলেন নিজস্ব ডান্সিং স্টাইল। তবে যতটা সহজ মনে হয় তাঁর জার্নি বাস্তবে ঠিক ততটা মসৃণ ছিল না 'হিরো নম্বর ওয়ান' হয়ে ওঠার সেই পথ। তাই শূন্য থেকে শুরু করা অনেক মানুষের অনুপ্রেরণা হয়ে উঠেছেন তিনি। তিনি হলেন সুপারস্টার গোবিন্দা(Govinda)। 

ছোটবেলা থেকেই স্ট্রাগল শুরু গোবিন্দার। তাঁর জন্মের আগে থেকেই তাঁর পরিবারে আর্থিক অস্বচ্ছলতা। তাঁর অরুণ আহুজা একটি ছবি প্রযোজনা করেছিলেন, যা বক্সঅফিসে মুখ থুবড়ে পড়ে। বিরারের চৌল থেকে উঠে আসা সুপারস্টার গোবিন্দার জার্নি সত্যিই অনুপ্রেরণা জোগায়। এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন যে একটা সময় আসে তাঁর জীবনে যখন তাঁর কাছে বাড়ির মুদি সামগ্রী কেনারও টাকা ছিল না। ধারে জর্জরিত গোবিন্দাকে অপমানিত হতে হয়েছিল মুদিখানার মালিকের কাছে। তিনি বলেন,'ঐ দোকানদার আমাকে দীর্ঘক্ষন দাঁড় করিয়ে রাখত কারণ সে জানত আমি পুরো টাকা দিতে পারব না। এরপর আমি আর দোকানে যেতে চাইতাম না। মা সেদিন কেঁদে ফেলেন। মাকে কাঁদতে দেখে আমি নিজেও কেঁদে ফেলি।'

আরও পড়ুন: Kanchan-Sreemoyee: বিতর্ককে তোয়াক্কা না করেই ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী, দেখুন ভিডিও

ছোটবেলায় অস্কারের স্বপ্ন দেখতেন অভিনেতা। সবাইকে যখন তাঁর স্বপ্নের কথা বলতেন তখন তাঁকে নিয়ে হাসাহাসি করত সকলে। তিনি বলেন, 'লোকে আমায় বলত, ভালো করে ইংরাজি বলতে পারে না ও নাকি অস্কার পাবে। কিন্তু এই ঘটনাতে আমি বিব্রত হয়নি। কারণ আমি যেখান থেকে উঠে এসেছি সেখান থেকে যদি আমি গোবিন্দা হয়ে উঠতে পারি তাহলে গোবিন্দা থেকে নিশ্চয় কিছু হয়ে উঠতে পারব'।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.