হ্যাপি বার্থ ডেতে 'হ্যাপি নিউ ইয়ার'-এর সাফল্যে ভাসলেন শাহরুখ

আজ শাহরুখ খানের জন্মদিন। সকাল থেকেই  বলিউডের বেতাজ বাদশাহর বাড়ি মন্নতের সামনে ছিল উপচে পড়া ভিড়। ডনকে শুধুমাত্র চোখের দেখা দেখতে এবং জন্মদিনের শুভেচ্ছা জানাতে ছিল লম্বা লাইন। জন্মদিনের মাঝেই খবর এল শাহরুখের 'হ্যাপি নিউ ইয়ার'-এর বক্স অফিস কালেকশন ৩০০ কোটি টাকা ছাড়িয়ে গেল। অর্থাত্‍ অল টাইম ব্লকব্লাস্টার তালিকায় নাম লিকিযে ফেলল ফারহা-শাহরুখের 'হ্যাপি নিউ ইয়ার'।

Updated By: Nov 2, 2014, 06:22 PM IST
হ্যাপি বার্থ ডেতে 'হ্যাপি নিউ ইয়ার'-এর সাফল্যে ভাসলেন শাহরুখ

ওয়েব ডেস্ক: আজ শাহরুখ খানের জন্মদিন। সকাল থেকেই  বলিউডের বেতাজ বাদশাহর বাড়ি মন্নতের সামনে ছিল উপচে পড়া ভিড়। ডনকে শুধুমাত্র চোখের দেখা দেখতে এবং জন্মদিনের শুভেচ্ছা জানাতে ছিল লম্বা লাইন। জন্মদিনের মাঝেই খবর এল শাহরুখের 'হ্যাপি নিউ ইয়ার'-এর বক্স অফিস কালেকশন ৩০০ কোটি টাকা ছাড়িয়ে গেল। অর্থাত্‍ অল টাইম ব্লকব্লাস্টার তালিকায় নাম লিকিযে ফেলল ফারহা-শাহরুখের 'হ্যাপি নিউ ইয়ার'।

রবিবার সকাল থেকেই  প্রিয় নায়ককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে এবং ডনের একটা ঝলক পেতে  বান্দ্রায় তাঁর বাড়ি মন্নতের সামনে ছিল উপচে পড়া ভিড়। দেশ ছাড়িয়ে বিদেশ থেকেও এসেছেন তাঁর ভক্তরা। কিং খানকে শুভেচ্ছা জানাতে সকাল থেকেই তাঁর বাড়িতে ভিড় করেন মাধুরী দীক্ষিত, দীপিকা পাড়ুকোন, অভিষেক বচ্চন,করণ জোহরের মতো বলি তারকারা।

সম্প্রতি মুক্তি পাওয়া তাঁর নতুন ছবি হ্যাপি নিউ ইয়ারের সাফল্যের পর এই জন্মদিনে শাহরুখের বার্থ ডে সেলিব্রেশনে আরো জৌলুস এবং জমক বাড়িয়ে দিয়েছে। তাই ঘনিষ্টকিছু বন্ধুদের জন্য হ্যাপি নিউ ইয়ার দেখার ব্যবস্থাও করেছেন কিং খান।

.