৩০-এ পড়লেন শুভশ্রী, স্ত্রীর জন্মদিনে মুখ খুললেন রাজ চক্রবর্তী, দেখুন

৩০-কে হাসি মুখে স্বাগত জানান শুভশ্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 3, 2020, 02:41 PM IST
৩০-এ পড়লেন শুভশ্রী, স্ত্রীর জন্মদিনে মুখ খুললেন রাজ চক্রবর্তী, দেখুন
জন্মদিনে শুভশ্রী

নিজস্ব প্রতিবেদন : ৩০-এ পড়লেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বয়স তাঁর বাড়ল আরও এক বছর ঠিকই কিন্তু গ্ল্যামারে ভাটা পড়েনি নায়িকার। ৩০-এর জন্মদিনে তাই রাজ চক্রবর্তী স্ত্রীকে ভালবাসা জানিয়ে ছবি পোস্ট করলেন। যেখানে হাসি মুখে ৩০-কে স্বাগত জানান শুভশ্রী।

আরও পড়ুন : সিদ্ধান্তে অনড়! সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করছেন কিয়ারা আডবাণী?

স্ত্রীর ছবি শেয়ার করে রাজ চক্রবর্তী লেখেন, যখন তিনি শুভশ্রীর সম্পর্কে ভাবেন, তখন যেন বাকরুদ্ধ হয়ে যান। শুভশ্রীর সম্পর্কে কী বলবেন, তা নিয়েই বুঝে উঠতে পারেন না। স্ত্রীর সম্পর্কে বলতে গেলে তাঁর শব্দ ভাণ্ডারে টান পড়ে। শুভশ্রী যে তাঁর কাছে কী, তা তিনি বলে বোঝাতে পারবেন না বলেও জানান রাজ। পাশাপাশি শুভশ্রীকে পেয়ে তিনি খুশি এবং সৌভাগ্যবান বলেও মন্তব্য করেন রাজ। শুভশ্রী যেমন, সারা জীবন যেন তেমনই হাসিখুশি থাকেন বলেও জানান পরিচালক। এসবের পাশাপাশি স্ত্রীকে আরও একবার ভালবাসি বলতেও ভোলেননি রাজ চক্রবর্তী।

আরও পড়ুন : এক বছর কাটতে না কাটতেই চিড় রোশনের সঙ্গে? শ্রাবন্তীর সুখের সংসারে অশান্তির মেঘ!

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সম্প্রতি রাজ-শুভশ্রীর ঘরে আসে যুবান। ছেলের জন্মের পর ছোট্ট যুবানের সঙ্গে তাঁদের একের পর এক ছবি প্রকাশ্যে আসে। যুবানের জন্মের পর থেকেই সে যেন টলিউডের খুদে তারকার জায়গা দখল করে নিয়েছে। জন্মের কয়েক দিনের মধ্যেই তাই তো যুবানের নামে খুলে যায় পরপর বেশ কয়েকটি ফ্যান পেজ।

.