ঘনিষ্ঠ দৃশ্য থেকে নগ্ন স্নান, বিতর্ক উসকে ৩৩-এ রাধিকা

ওয়েব সিরিজ নিয়ে বর্তমানে ব্যস্ত রাধিকা

Updated By: Sep 7, 2018, 11:31 AM IST
ঘনিষ্ঠ দৃশ্য থেকে নগ্ন স্নান, বিতর্ক উসকে ৩৩-এ রাধিকা

নিজস্ব প্রতিবেদন : পুনে-তে জন্ম। বেড়ে ওঠা মহারাষ্ট্রের এই শহরেই। কিন্তু, পুনেতে বেড়ে উঠেও রাধিকা আপ্তে কিন্তু রুপোলি পর্দার অন্যতম বড় স্টার। শুধু বলিউডেই সীমাবদ্ধ নেই তাঁর পসার, বাংলা, মারাঠি, তেলুগু সহ একাধিক ভাষায় অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। শুক্রবার সেই রাধিকা আপ্তের জন্মদিন। অভিনেত্রী ৩৩-এ পড়লেন আজ। এই মুহূর্তে তিনি নেটফ্লিক্সের একাধিক ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত। কখনও ‘গহুল’, কখনও ‘লাস্ট স্টোরিস’-এ অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। কিন্তু, অভিনয়ে যেমন দক্ষতা দেখিয়েছেন, তেমনি বিভিন্ন সময় বিভিন্ন বিতর্কেও জড়িয়েছেন রাধিকা।

আরও পড়ুন : স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক, অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়ালেন বলিউড নায়িকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

স্বামী বেনেডিক্ট টেলরের সঙ্গে রাধিকা..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

গত বছরের প্রথম দিকে রাধিকা আপ্তের একটি নগ্ন ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইট জুড়ে। যেখানে একটি শাওয়ারের নীচে নগ্ন অবস্থায় দেখা যায় বলিউড অভিনেত্রীকে। রাধিকার সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা হু হু করে ছড়িয়ে পড়ে।

নগ্ন সেলফি নিয়েও বিতর্কে জড়ান রাধিকা। বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুলতেও দেখা যায় রাধিকাকে।

আরও পড়ুন : সলমনের মেয়ের সঙ্গে বিয়ে শাহরুখের ছেলের? প্রকাশ্যে ঘোষণা

অনুরাগ কাশ্যপের একটি সিনেমার জন্য রাধিকার একটি ঘনিষ্ঠ দৃশ্য প্রকাশ্যে আসে। যেখনে নাকি প্রকাশ্যে শরীর দেখানো শুরু করেন রাধিকা।

তেলুগু সিনেমা জগত নিয়ে প্রকাশ্যে বিতর্কিত মন্তব্য করেন রাধিকা আপ্তে। যেখানে তিনি বলেন, তেলুগু সিনেমা জগত এখনও অনেক পিছিয়ে। আর সেই কারণেই এই ইন্ডাস্ট্রিতে দক্ষিণী মেয়েদের টিকে থাকাটাও বেশ কঠিন বলে মন্তব্য করেন রাধিকা।

এসবের পাশাপাশি বলিউডে কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে রাধিকা আপ্তে-কে।