প্রকাশ পেল Harry Potter Reunion Special-র প্রথম লুক, রয়েছেন Harry, Ron এবং Hermione

আটটি সিনেমার হ্যারি পটার সিরিজের প্রথম সিনেমা 'হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার্স স্টোন'-এর (Harry Potter and the Sorcerer's Stone) ২০তম বার্ষিকীকে স্মরণ করবে এই রিইউনিয়ন

Updated By: Dec 9, 2021, 01:45 PM IST
প্রকাশ পেল Harry Potter Reunion Special-র প্রথম লুক, রয়েছেন  Harry, Ron এবং Hermione

নিজস্ব প্রতিবেদন: হ্যারি পটার সিরিজের বিশেষ সিনেমা 'হ্যারি পটার ২০ তম অ্যানিভার্সারি: রিটার্ন টু হগওয়ার্টস'-এর (Harry Potter 20th Anniversary: Return to Hogwarts) প্রথম লুক প্রকাশ করা হয়েছে। আগামি বছর ১ জানুয়ারি এই সিনেমা মুক্তি পাবে। ছবিতে দেখা যাচ্ছে গ্রিফিন্ডোর কমনরুমে (Gryffindor common room) কথোপকথনে ব্যাস্ত তারকা ড্যানিয়েল র‌্যাডক্লিফ (Daniel Radcliffe), রুপার্ট গ্রিন্ট (Rupert Grint) এবং এমা ওয়াটসন (Emma Watson)।

আটটি সিনেমার হ্যারি পটার সিরিজের প্রথম সিনেমা 'হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার্স স্টোন'-এর (Harry Potter and the Sorcerer's Stone) ২০তম বার্ষিকীকে স্মরণ করবে এই রিইউনিয়ন। হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার্স স্টোন মুক্তি পায় ২০০১ সালের নভেম্বর মাসে।

 

হ্যারি পটার ২০ তম বার্ষিকী: রিটার্ন টু হগওয়ার্টস' সিনেমায় দেখা যাবে হেলেনা বনহ্যাম কার্টার (Helena Bonham Carter), রবি কোলট্রেন (Robbie Coltrane), রাল্ফ ফিয়েনস (Ralph Fiennes), জেসন আইজ্যাকস (Jason Isaacs), গ্যারি ওল্ডম্যান (Gary Oldman), টম ফেলটন (Tom Felton), জেমস ফেলপস (James Phelps), অলিভার ফেলপস (Oliver Phelps), মার্ক উইলিয়ামস (Mark Williams), বনি রাইট (Bonnie Wright), আলফ্রেড এনোক (Alfred Enoch), ম্যাথিউ লুইস (Matthew Lewis) এবং ইভানা লিঞ্চকে (Evanna Lynch)।

আরও পড়ুন: Mithila: 'স্বামীর রাগের সঙ্গে মানিয়ে নিতে হয়' গার্হস্থ্য হিংসার বিরুদ্ধে রুখে দাঁড়ালেন মিথিলা

এই আইকনিক বইয়ের লেখক জে.কে. রাউলিংয়ের (J.K. Rowling) বিশেষ সাক্ষাতকার নেওয়া হবে না এই সিনেমায়। কিন্তু তাঁর পুরনো ফুটেজে দেখানো হবে। তাঁর ট্রান্স-বিরোধী মন্তব্যের কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Emma Watson (@emmawatson)

চলতি সপ্তাহের শুরুতে, এইচবিও ম্যাক্স (HBO Max) একটি ছোট ট্রেলার প্রকাশ করেছে যেখানে র‌্যাডক্লিফ, ওয়াটসন বা গ্রিন্টকে দেখা যায়নি। কিন্তু সেখানে দেখানো হয় অন্যান্য প্রাক্তন ছাত্র যেমন কোলট্রেন যিনি হ্যাগ্রিড (Hagrid) চরিত্রে অভিনয় করেন এবং লুইস (Lewis) যিনি নেভিল লংবটম (Neville Longbottom) চরিত্রে অভিনয় করেন, তাঁরা পুনর্মিলনে যোগদানের আমন্ত্রণ পাচ্ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)