শাহরুখের জায়গায় নতুন ডন হচ্ছেন রণবীর?

ডন-থ্রি শাহরুখের বদলে নাকি নেওয়া হতে পারে রণবীর সিংকে! 

Updated By: Apr 10, 2019, 06:05 PM IST
শাহরুখের জায়গায় নতুন ডন হচ্ছেন রণবীর?

নিজস্ব প্রতিবেদন: 'পদ্মাবত', 'সিম্বা', 'গলি বয়'-এর পর রণবীর সিং এখন সাফল্যের শীর্ষে। তিনিই নাকি বলিউডের দ্বিতীয় শাহরুখ। এমনটাই বলে থাকেন অনেকে। তবে জোয়া আখতার পরিচালিত ছবি ডন-থ্রি শাহরুখের বদলে নাকি নেওয়া হতে পারে রণবীর সিংকে। মুম্বই মিররে প্রকাশিত এই খবরে সম্প্রতি চাঞ্চল্য ছড়ায়। 

আরও পড়ুন-পাকিস্তানির চরিত্রে অভিনয়ে 'না', রুসেল পুকুট্টির ছবির প্রস্তাব ফেরালেন অমিতাভ

আরও পড়ুন-বন্ধুত্ব বদলে যাচ্ছে প্রেমে, আপত্তি নেই শ্রাবন্তীর! দেখুন কী ঘটেছে...

এমনতি পরপর ছবি ফ্লপ হওয়ার পর শাহরুখের পরবর্তী ছবি কী হতে চলেছে তা নিয়ে বি-টাউনে গুঞ্জন রয়েছেই। কিছুদিন আগেই শোনা যায়, শাহরুখ নাকি রাকেশ শর্মার বায়োপিক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তারপর থেকেই শাহরুখের পরবর্তী ছবি নিয়ে আরও বেশি আলোচনা হওয়া শুরু হয়। শোনা যাচ্ছিল ডন থ্রি-র কাজ শুরু করতে চলেছেন শাহরুখ। এদিকে মু্ম্বই মিররের প্রতিবেদনে প্রকাশিত হয় ডন থ্রি-তে শাহরুখের জায়গা নিতে পারেন রণবীর সিং। 

এবিষয়ে পরিচালক জোয়া আখতারকে প্রশ্ন করা হলে তিনি পিঙ্ক ভিলাকে জানান, '' এখবরটা পুরোটাই ভুয়ো ''। যদিও ডন থ্রি নিয়ে শাহরুখ কিংবা ফারহান আখতার দুজনে কেউই মুখ খোলেননি। প্রসঙ্গত, ডন ও ডন ২ এর পরিচালক ছিলেন ফারহান আখতর। তবে ডন থ্রি ফারহানের বদলে পরিচালনা করবেন তাঁর বোন জোয়া আখতার। আর যেহেতু জোয়ার সঙ্গে রণবীরের সম্পর্ক বেশ ভালো, সেকারণেই ডন-থ্রিতে শাহরুখের বদলে রণবীর সিংকে নেওয়ার খবর ছড়িয়ে পড়ে।

রণবীর ইতিমধ্যেই জোয়ার সঙ্গে দুটি ছবিতে কাজ করে ফেলেছেন, একটি দিল ধড়কনে দো, অন্যটি গলি বয়। আর দুটি ছবিই সুপারহিট। এই মুহূর্তে আগামী ছবি '৮৩'-র শ্যুটিংয়ে ব্যস্ত। যে ছবিতে তাঁকে দেশের প্রথম বিশ্বকাপজয়ী ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় দেখা যাবে। 

আরও পড়ুন-ইরফানের সুস্থ হয়ে ওঠার লড়াই নিয়ে খোলা চিঠি স্ত্রী সুতপা শিকদারের