পাকিস্তানির চরিত্রে অভিনয়ে 'না', রুসেল পুকুট্টির ছবির প্রস্তাব ফেরালেন অমিতাভ

 সেকারণেই ছবির প্রস্তাব ফিরিয়ে দিলেন বলিউডের শাহেনশা।  

Updated By: Apr 10, 2019, 03:58 PM IST
পাকিস্তানির চরিত্রে অভিনয়ে 'না', রুসেল পুকুট্টির ছবির প্রস্তাব ফেরালেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদন:  ছবি বানাতে চলেছেন অস্কার বিজয়ী সাউন্ড ডিজাইনার রুসেল পুকুট্টি। ছবির বিষয়ে উঠে আসবে ভারত-পাকিস্তান সম্পর্ক, টেনশন। সেই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করার প্রস্তাব পৌঁছেছিল বিগ বি-র কাছে। তবে চরিত্রটি ছিল একজন পাকিস্তানির। আর সেকারণেই ছবির প্রস্তাব ফিরিয়ে দিলেন বলিউডের শাহেনশা।  

জানা যাচ্ছে ছবিটি নিয়ে গত দুবছর ধরে নাকি অমিতাভ বচ্চনের সঙ্গে আলোচনা করে আসছিলেন রুসেল পুকুট্টি। ছবিতে শান্তির বার্তা থাকায় চিত্রনাট্য নাকি বেশ পছন্দও ছিল অমিতাভ বচ্চনের। প্রথমদিকে ছবিতে কাজ করতেও আগ্রহী ছিলেন তিনি। রুসেল ছবির কাজ শুরুর জন্য বিগ-বি কবে ডেট দেন, সেই অপেক্ষাতেই ছিলেন। তবে বর্তমানে ভারত-পাকিস্তানের সম্পর্ক যেভাবে তলানিতে ঠেকেছে তাতে এই ছবিতে তিনি কাজ করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন মিস্টর বচ্চন। কারণ, এই পরিস্থিতিতে দাঁড়িয়ে তিনি কোনওভাবেই কোনও পাকিস্তানির চরিত্রে অভিনয় করতে চাইছেন না। 

আরও পড়ুন-ইরফানের সুস্থ হয়ে ওঠার লড়াই নিয়ে খোলা চিঠি স্ত্রী সুতপা শিকদারের

শেষবার 'বদলা' ছবিতে দেখা গেছে অমিতাভ বচ্চনকে। এই ছবিটির পরিচালনা করেছেন সুজয় ঘোষ। খুব শীঘ্রই বিগ বিকে দেখা যাচ্ছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'ব্রহ্মাস্ত্র'তে। আরও পড়ুন-বাহার বেগমের সঙ্গে চন্দ্রমুখীর কোনও মিলই নেই: মাধুরী

.