রণবীরকে নিয়ে দীপিকার বলে ফেলা গোপন কথা ফাঁস করলেন রবিনা

তারই মাঝে দীপিকার জানানো এক গোপন কথা ফাঁস করে দিয়েছেন রবিনা।

Updated By: Nov 21, 2018, 01:23 PM IST
রণবীরকে নিয়ে দীপিকার বলে ফেলা গোপন কথা ফাঁস করলেন রবিনা

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ ৬ বছর সম্পর্কে থাকার পর অবশেষে বিয়েটা সেরেই ফেললেন দীপবীর। 'বাজিরাও' রণবীর এখন 'মস্তানি' দীপিকার প্রেমে দিওয়ানি হয়ে রয়েছেন। নব-দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের সকলেই। বাদ যাননি রবিনা ট্যান্ডনও। তবে তারই মাঝে দীপিকার জানানো এক গোপন কথা ফাঁস করে দিয়েছেন রবিনা।

গত ১৪ ও ১৫ তারিখ দীপিকা ও রণবীরের লেক কোমোর বিয়ের অনুষ্ঠান এক্কেবারেই ব্যক্তিগতভাবে সেলিব্রেট হয়েছে।  কঠিন বাধা নিষেধে একটিও ছবি ফাঁস হতে দেওয়া হয়নি। এমনকি কীভাবে কী অনুষ্ঠান ভিতরে হচ্ছে তাও জানতে দেওয়া হয়নি। অনেক চেষ্টা হয়েছে দূর থেকে ক্যামেরা করে ছবি তোলার, তবে বিশেষ কিছু লাভ হয়নি। একমাত্র 'দীপবীর'-এর তরফে ছবি প্রকাশ করার পরই দেখা গেছে নব-দম্পতিকে। তবে সেসব তো ঠিকই ছিল। তবে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে রণবীর সম্পর্কে দীপিকার বলা গোপন কথা ফাঁস করে দিলেন।

আরও পড়ুন-রণবীর কাপুর অতীত, দীপিকার কাঁধ থেকে মুছে গেছে RK ট্যাটু

রণবীরকে নিয়ে দীপিকা রবিনা ট্যান্ডনকে কী জানিয়েছিলেন জানেন?

রবিনা বিয়ের শুভচ্ছা জানাতে গিয়ে লিখেছেন, ''টাচ উড, আমি ভীষণ খুশি। একটা গোপন কথা জানাই, বহুবছর আগে দীপিকা বিমানে যাওয়ার সময় আমার সঙ্গে শেয়ার করেছিল। বলেছিল রণবীর আমাকে বাড়ির মতো অনুভূতি দেয়। ও কাছে থাকলে আমার মনে হয় আমি বাড়িতে আছি। আমি দীপিকার ওই কথাগুলো কখনও ভুলবো না। সত্যি দীপিকাকে দেখে মনে হচ্ছে, যে ও বাড়িতেই আছে।, আনন্দে আছে। ঈশ্বর ওদের দুজনকেই আশীর্বাদ করুন।''

প্রত্যেক মেয়ের কাছেই বাড়িতে থাকার আনন্দ একটা আলাদা অনুভূতি। তা সে যতই বাড়ির থেকে দূরে থাক না কেন। দীপিকার কথাতেও সে ব্যাঙ্গালোর থেকে বহু দূরে মুম্বইতে থাকার পরও শুধু রণবীর সিংয়ের জন্য তিনি বাড়ির ভালোবাসা, বাড়িতে থাকার সুখ অনুভব করেন। একথা মানতেই হয় দীপিকা যে রণবীরের সঙ্গে ভীষণ খুশি তা তার চোখে মুখে প্রতি মুহূর্তে ফুটে উঠেছে। আর রণবীর যে দিপ্পির জন্য পাগল তা আর বলার অপেক্ষা রাখে না। এমনকি রণবীর আজকার দীপিকার সুখের জন্য কপালে সিঁদুরও পরছেন। সেছবিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-দীপিকা যেন 'রাজরানি', দীপবীর-এর মেহেন্দির অদেখা কিছু ছবি প্রকাশ্যে

২১ নভেম্বর, ব্যাঙ্গালোরের লীলা প্যালেসে রয়েছে রণবীর দীপিকার প্রথম রিসেপশন।

আরও পড়ুন-একজন এস্কেলেটরে,অন্যজন সিঁড়িতে, তবুও একে অপরকে চোখে হারাচ্ছেন দীপবীর

.