Hero Alom: রাস্তায় ফেলে বেধড়ক মার, হাসপাতালে হিরো আলম...

Hero Alom in Hospital: সোমবার বেলা তিনটার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়েছিলেন হিরো আলম। সেখানেই আওয়ামী লীগের সমর্থকদের হামলার মুখে পড়েন তিনি। রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় তাঁকে। এমনকী এরপর হাসপাতালেও ভর্তি করতে হয় তাঁকে।

Updated By: Jul 17, 2023, 07:38 PM IST
Hero Alom: রাস্তায় ফেলে বেধড়ক মার, হাসপাতালে হিরো আলম...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের রাজধানী ঢাকার(Bangladesh) রাস্তায় ফেলে মারা হল অভিনেতা তথা ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে(Hero Alom)। কিছুদিন আগেও হামলার মুখো পড়েছিলেন তিনি। তবে এবার ছাড়িয়েছে সীমা। টেনে হিঁচড়ে রাস্তায় মারধর করা হয় তাঁকে। হামলাকারীদের বুকে ছিল নৌকা প্রতীক, যা আওয়ামী লীগের(Awami League) প্রতীক। বোঝাই যাচ্ছে যে তাঁরাই হামলা করেছেন হিরো আলমের উপর।

আরও পড়ুন- Casting Couch: ঠান্ডা পানীয়তে মেশানো হয় নেশার দ্রব্য, কাস্টিং কাউচের শিকার টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী...

সোমবার বেলা তিনটার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়েছিলেন হিরো আলম। সেখানে তিনি একটি নারী ভোটকেন্দ্রে যান। সেই সময় নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকেরা পেছন থেকে হিরো আলমকে গালমন্দ করতে থাকেন এবং কেন্দ্র থেকে বেরিয়ে চলে যেতে বলেন। পরিস্থিতি উত্তপ্ত হলে কেন্দ্রটির দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা হিরো আলমকে ঘিরে রেখে স্কুলের ফটকের দিকে নিয়ে যান। তখনই পিছু নেয় হামলাকারীরা। স্কুল থেকে বেরোনোর পরেই হিরো আলমের সঙ্গে কোনও পুলিস ছিল না।

আরও পড়ুন- Nusrat Jahan: নীলবাতির গাড়ি নিয়ে যশের সঙ্গে ব্যক্তিগত কাজে নুসরত, ফের বিতর্কে অভিনেত্রী-সাংসদ...

স্কুল থেকে বের হয়ে গেটের সামনে দিয়ে সোজা ১৬ নম্বর সড়কের দিকে দ্রুত গতিতে এগোতে থাকেন হিরো আলম। তখনই হামলাকারীরা হিরো আলমকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়, তখন তাঁকে এলোপাথাড়ি মারধর করেন তাঁরা।মারধর থেকে বাঁচতে হিরো আলম দৌড়ে পালান। হামলাকারীরাও তাঁকে ধাওয়া করেন। হিরো আলম একপর্যায়ে বনানীর ২৩ নম্বর সড়কে গিয়ে একটি রিকশায় ওঠেন। পরে গাড়িতে উঠে চলে যান।

আচমকা এই হামলার মুখে হিরো আলমের সঙ্গীরা তাঁকে বাঁচাতে সামনের দিকে নিয়ে যান। ২৩ নম্বর সড়কের এ ব্লক পর্যন্ত তাঁকে পেছন থেকে ধাওয়া করে হামলাকারীরা।হিরো আলমের উদ্দেশে হামলাকারী সমর্থকদের বলতে শোনা যায়, ‘সে করে টিকটক, সে হলো জোকার, সে কেন গুলশান-বনানীর এমপি হতে চায়? এমপির মানে সে জানে?’কেউ কেউ আবার বলছিলেন, ‘তারে খালি দৌড়ানি দে, মারধর করা লাগব না।’ এই ঘটনায় পুলিস গ্রেফতারও করেছেন একজনকে।

আরও পড়ুন- Jeetu-Nabanita: ‘নিজেরা ঠিক করো কী চাও? লোক হাসিও না’, তুমুল কটাক্ষের মুখে জীতু-নবনীতা...

সোমবার সকাল ১০টা থেকে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ পর্ব শুরু হয়। বিকাল ৪টে পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলে। এই আসনে মোট ভোটার ৩ লাখ ২৫ হাজার ২০৫ জন। এই আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে দ্বাদশ সংসদ নির্বাচনের ৫ মাস আগে এই উপনির্বাচন হচ্ছে। এই উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৮ জন। তাঁদের মধ্যে দলীয় প্রার্থীরা হলেন-আওয়ামী লীগের মোহম্মদ আলি আরাফাত, জাতীয় পার্টির সিকদার আনিসুর রহমান, জাকের পার্টির কাজী মহম্মদ রাশিদুল হাসান, তৃণমূল বিএনপির শেখ হাবিবুর রহমান, বাংলাদেশ কংগ্রেসের মহম্মদ রেজাউল ইসলাম স্বপন ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের মহম্মদ আকবর হোসেন আর স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে আছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর মহম্মদ আশরাফুল আলম (হিরো আলম) ও মহম্মদ তারিকুল ইসলাম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.