রণবীর শুনেছেন? রানিও আপনার সঙ্গে কাজ করতে চান

বেশ কয়েকবছর পর 'হিচকি' দিয়ে দর্শকদের কাছে ফিরেছেন বলিউডের রানি। আপাতত তাঁর কামব্যাকে ভীষণ খুশি তাঁর ভক্তরা। রানিও এবার আরও বেশি করে কাজ করতে চাইছেন। তবে কোন অভিনেতার সঙ্গে তিনি কাজ করতে পছন্দ করবেন এপ্রশ্নের উত্তরে রানি কার নাম নিলেন জানেন?

Updated By: Mar 23, 2018, 03:25 PM IST
রণবীর শুনেছেন? রানিও আপনার সঙ্গে কাজ করতে চান

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকবছর পর 'হিচকি' দিয়ে দর্শকদের কাছে ফিরেছেন বলিউডের রানি। আপাতত তাঁর কামব্যাকে ভীষণ খুশি তাঁর ভক্তরা। রানিও এবার আরও বেশি করে কাজ করতে চাইছেন। তবে কোন অভিনেতার সঙ্গে তিনি কাজ করতে পছন্দ করবেন এপ্রশ্নের উত্তরে রানি কার নাম নিলেন জানেন?

রণবীর সিং। হ্যাঁ, আর সবার মতোই রানিরও ভীষণ পছন্দের অভিনেতা রণবীর। রানির কথায় রণবীর ভীষণ ট্যালেন্টেড অভিনেতা। বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে রানি মুখোপাধ্যায় বলেন, তিনি কীভাবে মণি রত্নম, কমল হাসানের মতো পরিচালকদের সঙ্গে কাজ করতে গিয়ে কতকিছু শিখেছেন।পাশাপাশি তাঁর সহ অভিনেতাদের মধ্যে শাহরুখ, আমির তাঁর ভীষণ পছন্দের বলেও জানান রানি। রানি মুখোপাধ্যায় এদিন ইমতিয়াজ আলি, সঞ্জয়লীলা বনশালি, করণ জোহরের সঙ্গেও কাজ করার ইচ্ছা প্রকাশ করেন।  

প্রসঙ্গত, শেষবার রানিকে দেখা গিয়েছিল মরদানি ছবিতে। তবে সেটা আদিরার জন্মের আগে। তারপর আর রানি কোনও ছবিতে অভিনয় করেননি, মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। তবে এখন আদিরা একটু বড় হয়েছে, তাই আবারও নিজের দুনিতে ফিরতে চাইছেন একসময় বলিউডের ১ নম্বর নায়িকা।

আরও পড়ুন- জন্মদিনে নিজেকে এই বিশেষ উপহার দিলেন কঙ্গনা