মুম্বইয়ের লোকাল ট্রেনে চড়ে কোথায় চললেন আলিয়া? ভাইরাল ছবি

আজকাল মুম্বইয়ের লোকাল ট্রেন ধরেই আম আদমির মতই নাকি যাতায়ত করছেন অভিনেত্রী আলিয়া ভাট! খবরটা শুনেছেন? হ্যাঁ, আর পাঁচ জন সাধারণ মানুষের মত ভিরের মধ্যেই স্টেশনে বসে থাকতে দেখা গেছে আলিয়াকে। পরনে লাল টি-শার্ট ও নীল জিন্স এবং মাথায় হিজাব পরে স্টেশনে বসে থাকতে দেখা গেছে তাঁকে।

Updated By: Apr 16, 2018, 05:36 PM IST
মুম্বইয়ের লোকাল ট্রেনে চড়ে কোথায় চললেন আলিয়া? ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: আজকাল মুম্বইয়ের লোকাল ট্রেন ধরেই আম আদমির মতই নাকি যাতায়ত করছেন অভিনেত্রী আলিয়া ভাট! খবরটা শুনেছেন? হ্যাঁ, আর পাঁচ জন সাধারণ মানুষের মত ভিরের মধ্যেই স্টেশনে বসে থাকতে দেখা গেছে আলিয়াকে। পরনে লাল টি-শার্ট ও নীল জিন্স এবং মাথায় হিজাব পরে স্টেশনে বসে থাকতে দেখা গেছে তাঁকে।

ঠিক বুঝলেন না তো? ভাবছেন, হঠাৎ আলিয়া কেন লোকাল ট্রেনে যাতায়ত করতে যাবেন, তাও আবার হিজাব পরে! আসলে এসবই জোয়া আখতারের আগামী ছবি 'গলি বয়'-এর শ্যুটিং এর জন্য।  সিওন রেল স্টেশনে ভিরের মধ্যেই শ্যুটিং করছিলেন আলিয়া। সেখানেই পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন তিনি।

 

 

 

 

 

 

 

তবে শুধু আলিয়া কেন রণবীর সিংকেও মুম্বইয়ের গোড়েগাঁও রেলস্টেশনে শ্যুটিং করতে দেখা গেছে। রণবীরের পরনে ছিল বাদামী রঙের টি-শার্ট ও নীল জ্যাকেট।

 

 

তবে ইতিমধ্যেই জোয়া আখতারের আগামী ছবি 'গলি বয়'-এর শ্যুটিং প্রায় শেষ। সেকথা নিজেই নিজেরই সোশ্যাল সাইটে জানিয়েছেন আলিয়া।

আরও পড়ুন- আব্রামের জন্য নিজেই খেলনা কিনতে দোকানে হাজির শাহরুখ